চট্টগ্রামের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান কাজী আবদুল হান্নান|362528|Desh Rupantor
logo
আপডেট : ২৬ মে, ২০২২ ১১:২৭
চট্টগ্রামের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান কাজী আবদুল হান্নান
আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান কাজী আবদুল হান্নান

চট্টগ্রাম জেলায় মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন আনোয়ারা উপজেলার বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া (রহ.) আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কাজী মো.আবদুল হান্নান। একই সঙ্গে তার কর্মস্থল শিক্ষাপ্রতিষ্ঠানটিও জেলার মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়। 

জেলা শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান/প্রধান বাছাই কমিটি বুধবার এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করে। আনোয়ারা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌস হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে উপজেলার মাদ্রাসা পর্যায়েও কাজী মো.আবদুল হান্নান শ্রেষ্ঠ অধ্যক্ষ ও তার প্রতিষ্ঠানটি শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়। এ নিয়ে তিনি উপজেলা পর্যায়ে চুতর্থবারের মতো শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন। 

কাজী মো. আবদুল হান্নান ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মহেশপুর গ্রামে সম্ভ্রান্ত কাজী পরিবারে ১৯৭১ সালে জন্মগ্রহণ করেন। ২০১১ সালে বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া (রহ.) আলিম মাদ্রাসায় অধ্যক্ষ হিসেবে যোগ দেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌস হোসেন বলেন,বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ নাম্বার পেয়ে তিনি ও তার কর্মস্থল প্রতিষ্ঠানটি উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।