গাছ ভেঙে পড়ল গাড়ির উপর, অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী|362581|Desh Rupantor
logo
আপডেট : ২৬ মে, ২০২২ ১৮:০১
গাছ ভেঙে পড়ল গাড়ির উপর, অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী
অনলাইন ডেস্ক

গাছ ভেঙে পড়ল গাড়ির উপর, অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী

ভারতীয় সিরিয়াল 'মিঠাই' এর অভিনেত্রীর অনন্যা গুহ কলকাতার বৌবাজার থেকে টালিগঞ্জের স্টুডিওপাড়ায় যাবার সময় দুর্ঘটনার কবলে পড়েন। সঙ্গে তার বাবাও ছিলেন। রাস্তার উপর আচমকাই একটি গাছ উল্টে যায় তাদের গাড়িতে। এসপি মুখার্জি রোডের উপর দিয়ে যাওয়ার সময়ই ঘটে এই দুর্ঘটনা। ঘটনার জেরে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় অনন্যার গাড়িটি।

তবে অভিনেত্রী বা তার বাবার কোনওরকম চোট-আঘাত লাগেনি। গাড়ির দরজা খুলে তাদের সঙ্গে সঙ্গে উদ্ধার করেন স্থানীয়রা। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশ। আসে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। গাছটি কেটে সরিয়ে দেওয়া হয়েছে।

হিন্দুস্তান টাইম জানায়,ঝড়ের কারণে গাছের গোড়া আলগা হয়ে যাওয়াতেই সেটি উল্টে পড়েছে। দুর্ঘটনার জেরে সাময়িকভাবে ভিত হয়ে পড়েন  অনন্যা। গাড়ির বাইরে বার করে আনবার পর অভিনেত্রীর চোখেমুখে আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট। তবে কিছুক্ষণের মধ্যেই ধাতস্থ হয়ে শ্যুটিং সেটে পৌঁছান অভিনেত্রী।

ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই জানান, একদম সুস্থ রয়েছেন তিনি। অনন্যা লিখেছেন, ‘আমি এবং আমার বাবা একদম সুস্থ রয়েছি। কারুর কোনও চোটাঘাত লাগেনি। সকলকে ধন্যবাদ আমাদের কথা ভাববার জন্য়। দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না। আমি একদম ঠিক আছি, এবং মিঠাই আর লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শ্যুটিং করছি’।

বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত নাম অনন্যা। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুবাদে পরিচয় অনন্যার। মুন্নির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পায় সে। আপাতত জি বাংলারই দুটি সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে, লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং মিঠাই।