এক ঝলকে|362619|Desh Rupantor
logo
আপডেট : ২৭ মে, ২০২২ ০০:০০
এক ঝলকে

এক ঝলকে

করনের ৫০-এ তারার মেলা

করন জোহরের ৫০তম জন্মদিন ছিল বুধবার (২৫ মে)। জন্মদিন উপলক্ষে জমকালো পার্টির আয়োজন করেছিলেন নির্মাতা। পার্টিতে উপস্থিত ছিল প্রায় পুরো বলিউড। নির্মাতা জানিয়েছেন নতুন ছবি মুক্তির তারিখ। করন জোহরের জন্মদিন উপলক্ষে তার বাড়ির রুফটপ সেজে উঠেছিল জমকালো সাজে। জন্মদিনের পার্টিতে এসেছিলেন সালমান খান, আমির খান ও তার স্ত্রী কিরন রাও, শাহরুখ খানের স্ত্রী গৌরী খান ও পুত্র আরিয়ান খান, তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর, ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন, শে^তা বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল, হৃতিক রোশান ও তার প্রেমিকা সাবা আজাদ, রণবীর সিং, রণবীর কাপুর ও তার মা নীতু কাপুর, শহীদ কাপুর ও তার স্ত্রী মিরা কাপুর, দুই ভাই বোন সারা আলী খান ও ইব্রাহিম আলী খান, মাধুরী দিক্ষিত, কাজল, রানী মুখার্জি, প্রীতি জিনতা, রাবিনা ট্যান্ডন, জুহি চাওলা, টাবু, সোনালি বেন্দ্রে, টুইঙ্কেল খন্না, মালাইকা অরোরা ও তার বোন অমৃতা আরোরা, আনুশকা শর্মা, পরিনীতি চোপড়া, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, বিজয় দেবারাকোন্ডা, রাশমিকা মান্দানা, পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া, কৃতি শ্যানন, টাইগার শ্রফ, দিশা পাটানি, জাহ্নবী কাপুর, তারা সুতারিয়া, সানায়া কাপুর, বানী কাপুর, ডায়না পেন্টি, সোফি চৌধুরী, তৃপ্তি দিমরী, মনিষ মালহোত্রা, মনিষ পল, রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দম্পতি, নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি দম্পতি, ভূষন কুমার ও দিব্যা খোসলা দম্পতিসহ আরও অনেক তারকা। তিন স্তরের কেক কেটে জন্মদিন পালন করেছেন করন জোহর। রাতভর নাচ-গানে জমজমাট ছিল করনের জন্মদিনের পার্টি। জন্মদিনে ভক্তদের দারুণ সুখবরও দিয়েছেন করন জোহর। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে দীর্ঘ পোস্ট করে করন জানিয়েছেন, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন তিনি। গত বছর থেকে শুরু হয়েছে সিনেমার শ্যুটিং। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে ছবিটি। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় অভিনয় করছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এ ছাড়াও রয়েছেন শাবানা আজমি ও ধর্মেন্দ্র।

ওটিটিতে ‘কেজিএফ২’

‘কেজিএফ ২’ মুক্তির ৪২ দিন পার হয়ে গেছে। এখন পর্যন্ত সারা বিশ্বে ছবিটি আয় করেছে প্রায় ১ হাজার ২৩০ কোটি রুপি। আর শুধু ভারতে ছবিটির আয় এক হাজার কোটি রুপির বেশি। বক্স অফিসে দাপট অব্যাহত রেখেছে কন্নড় ছবিটি। ভারতে ছবিটি দুর্দান্ত ব্যবসা করেছে আগেই। তবে সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে কানাডাতেও এই প্যান ইন্ডিয়া ছবি এখনো দারুণ ব্যবসা করছে। মুক্তির পর একের পর এক রেকর্ড ভেঙেছে ছবিটি। কানাডার প্রেক্ষাগৃহে সবচেয়ে বেশি দিন ধরে চলেছে প্রশান্ত নীলের ছবিটি। এখানেই শেষ নয়, উত্তর আমেরিকার দেশটিতে সবচেয়ে বেশি আয় করা কন্নড় ছবির রেকর্ডও গড়েছে ‘কেজিএফ ২’। এবার বাংলাদেশি দর্শক ছবিটি দেখার সুযোগ পাচ্ছে। আজ থেকে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে যশ অভিনীত ছবিটি। ‘কেজিএফ ২ ’তে আরও অভিনয় করেছেন যশ, শ্রীনীধি শেট্টি, সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন, প্রকাশ রাজসহ অনেকে।

পল্লবীর পর বিদিশার ঝুলন্ত লাশ

গত সপ্তাহে কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধারের পর গত বুধবার রাতে অভিনেত্রী ও মডেল বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায় হলেও তিনি কলকাতার দমদম এলাকায় একটি ফ্লাট ভাড়া করে বসবাস করছিলেন। পাশের ফ্ল্যাটে থাকেন তার এক বান্ধবীও। পুলিশ বলেছে, বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিদিশা কক্ষের দরজা না খোলায় তার বাবাকে খবর দেওয়া হয়। মা-বাবা ছুটে এসে নাগেরবাজার থানায় খবর দিলে পুলিশ এসে বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। ঘটনাস্থলে একটি সুইসাইড নোট পাওয়া গেলে সেই নোটের বিষয়বস্তু জানা যায়নি। এই মৃত্যুর পেছনে কোনো কারণ আছে কি-না অথবা প্রেমঘটিত বা পেশাগত সমস্যায় অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন কি-না, তা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে, তদন্তে পর গ্রেপ্তার হয়েছে পল্লবীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। পল্লবীর বাবা অভিযোগ করেছেন, পল্লবীর বন্ধু সাগ্নিক চক্রবর্তী, তার নতুন এক বান্ধবী এবং অন্য এক বন্ধুকে নিয়ে পল্লবীকে হত্যা করা হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।