নওগাঁয় ট্রাক-ট্রাক্টর-সিএনজির সংঘর্ষে ৪ শিক্ষকসহ ৫ জন নিহত|367507|Desh Rupantor
logo
আপডেট : ২৪ জুন, ২০২২ ১০:৫২
নওগাঁয় ট্রাক-ট্রাক্টর-সিএনজির সংঘর্ষে ৪ শিক্ষকসহ ৫ জন নিহত
নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় ট্রাক-ট্রাক্টর-সিএনজির সংঘর্ষে ৪ শিক্ষকসহ ৫ জন নিহত

নওগাঁর সদর উপজেলার বাবলাতলী নামক এলাকায় ট্রাক, ট্রাক্টর ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকসহ পাঁচজন নিহত হয়েছেন। 

আজ শুক্রবার (২৪ জুন) সকাল ৮টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা নিয়ামতপুর থেকে একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ শহরের নওগাঁ টিচার্চ ট্রেনিং সেন্টারে যাচ্ছিলেন।

নিহতের মধ্যে চারজনই শিক্ষক। তারা হলেন, উপজেলার পারইল ইউনিয়নের বেলগাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বিজলী গ্রামের মকবুল হোসেন (৫৬), উপজেলার রসুলপুর ইউনিয়নের পানিয়ারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বাদ নেহেন্দা গ্রামের দেলোয়ার হোসেন (৪৫), উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও ভাদরন্ড গ্রামের জান্নাতুল খাতুন (৩৩) এবং গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মো. লেলিন (২৫); তিনি শ্রীমন্তপুর ইউনিয়নের আমকুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এছাড়া নিয়ামতপুর উপজেলার শ্রীমনন্তপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের অটোরিকশাচালক সেলিম (৪৫) নিহত হয়েছেন।

নিয়ামতপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার জাকির হোসেন দেশ রুপান্তরকে জানান, শুক্রবার সকালে ৪ শিক্ষক মকবুল হোসেন, দেলোয়ার হোসেন, জান্নাতুল খাতুন, ও মো. লেলিন একটি অটোরিকশায় করে নওগাঁ শহরের নামাজগড় মাদ্রাসায় সৃজনশীল প্রশ্ন প্রণয়ন বিষয়ক একটি ট্রেনিংয়ের উদ্দেশ্য যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ামতপুর থেকে নওগাঁ শহরের দিকে আসছিল। ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় যাত্রীবাহী অটোরিকশাটির সঙ্গে প্রথমে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ছিটকে পড়া অটোরিকশাটিকে পেছন থেকে আসা ট্রাক্টরটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। তারা আটোরিক্সার যাত্রী ছিলেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, ট্রাক, ট্রাক্টর ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক জন গুরুত্বর আহত হয়েছে তাকে নওগাঁ সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।