logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৬:০৩
পঞ্চম টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন নাসিম শাহ
ক্রীড়া ডেস্ক

পঞ্চম টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন নাসিম শাহ

ভাইরাল সংক্রমণের কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় পাকিস্তানের পেসার নাসিম শাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাতে আজ রাতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারবেন না তিনি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে। সিরিজের বাকি দুই ম্যাচ ১৯ বছর বয়সী এ ক্রিকেটার খেলতে পারবেন কিনা সেটা এখন বলা যাচ্ছে না বলে বিবৃতিতে জানানো হয়।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র বলেছেন, ‘ভাইরাল সংক্রমণের জন্য নাসিমকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। বুধবারের ম্যাচে নাসিম খেলতে পারবেন না। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ়ের বাকি ম্যাচগুলি খেলতে পারবে কি না, সে ব্যাপারে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা।’

পাকিস্তান দল সূত্রে জানা গিয়েছে, নাসিমের ডেঙ্গু পরীক্ষা হয়েছে। কারণ করাচিতে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা হাজারের বেশি। মঙ্গলবার বিকাল থেকে নাসিম বুকে ব্যথা অনুভব করতে শুরু করেন। তার জ্বরও ছিল।

উল্লেখ্য, মঙ্গলবারই পাকিস্তান ক্রিকেট দল করাচি থেকে লাহোর আসে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে। নাসিম সিরিজের প্রথম ম্যাচ খেলে ৪১ রান দিয়েছিলেন উইকেটশূন্য। করাচিতে চার ম্যাচের পর সিরিজ ২-২ সমতায়। বাকি তিনজন লাহোরে। গত ১৭ বছরের মধ্যে প্রথম পাকিস্তান সফরে গিয়েছে ইংল্যান্ড।