logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৯:২৫
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বগুড়ায় বর্ণাঢ্য আয়োজন
বগুড়া প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বগুড়ায় বর্ণাঢ্য আয়োজন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে দিনটি উদ্‌যাপন করেছে বগুড়া জেলা আওয়ামী লীগ, জেলা পুলিশসহ বিভিন্ন সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন।

বুধবার সকাল সাড়ে ১১টায় শহরের সাতমাথা মুজিব মঞ্চে জেলা আওয়ামী লীগের সমাবেশ শেষে বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। এতে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, প্রদীপ কুমার রায়, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, সুলতান মাহমুদ খান রনি, আল রাজি জুয়েল, রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান সফিকসহ দলীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বাদ যোহর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে জেলা আওয়ামী লীগ ও বাদ আছর জেলা যুবলীগ দোয়া মাহফিল করে।

এদিন দুপুরে বগুড়া জেলা পুলিশের আয়োজনে শহরের কলোনিতে মুক ও বধির বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সকালে দলীয় কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগ কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদ্‌যাপন শুরু করে। বাদ যোহর শহরের চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনালে ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা আমিনুল ইসলামের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল হয়।

দুপুরে জেলা বাস মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতি কার্যালয়ে কেক কাটেন সমিতির সভাপতি শাহ আখতারুজ্জামান ডিউকসহ নেতৃবৃন্দ।

বেলা সাড়ে ১২টায়  সাংস্কৃতিক সংগঠন বাংলার মুখ জন্মদিন উপলক্ষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে ও সন্ধ্যায় শহরের সাতমাথায় মুজিব মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

এ ছাড়া সব উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করেছে বলে দলীয় সূত্রে জানা গেছে।