logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৫৫
প্রধানমন্ত্রীর জন্মদিনে সোনারগাঁয়ে হাসপাতাল ও মাদ্রাসায় খাবার বিতরণ
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রধানমন্ত্রীর জন্মদিনে সোনারগাঁয়ে হাসপাতাল ও মাদ্রাসায় খাবার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে সোনারগাঁয়ে একটি হাসপাতাল ও মাদ্রাসায় খাবার বিতরণ করেছে উপজেলা আওয়ামী লীগ। খাবার বিতরণ শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন হয়।

এর আগে কেকে কেটে উপজেলার কেন্দ্রীয় আওয়ামী লীগ অফিসে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করে নেতাকর্মীরা।

বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে  ঝাউচর দারুল উলুম মাদ্রাসায় ৪০০ শিক্ষার্থীর মধ্যে খাবার বিতরণ করা হয়।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, কর্মচারী ও রোগীদের মধ্যে খাবার বিতরণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।

এ  ছাড়া সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদে আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করা হয়। সোনারগাঁ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সেও স্থানীয় মুক্তিযোদ্ধাদের উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল আমিন সরকার, বারদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল ও  কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন ঝরা প্রমুখ।