logo
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৬:২৬
বিয়ে করলেন শামীম পাটোয়ারী
ক্রীড়া ডেস্ক

বিয়ে করলেন শামীম পাটোয়ারী

তিনি যুব বিশ্বকাপ জয়ী দলের সদস্য। করোনাকাল কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগে দারুণ ফর্ম দেখিয়ে নির্বাচকদের নজর কাড়েন। ২০২১ সালেই হয়ে যায় আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক। জিম্বাবুয়ের বিপক্ষে ফিনিশার হিসেবে শুরুটা ছিল তার দারুণ। হয়ে উঠেছিলেন আলোচিত ক্রিকেটার। তারপর হঠাৎ ছন্দপতন। আড়াল হয়ে যান খবরের পাতা থেকে।

বলছিলাম হার্ডহিটার ব্যাটার শামীম হোসেন পাটোয়ারীর কথা। পারফরম্যান্স দিয়ে খবরে না এলেও শিরোনাম হলেন এবার বিয়ের পিঁড়িতে বসে। জাতীয় দলে খেলা এই ক্রিকেটার নিজের সহপাঠীকে বানালেন জীবনসঙ্গিনী।

নিজের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন হার্ডহিটিং এই ব্যাটার। ফেসবুক প্রোফাইলে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে শামীম লিখেছেন, ‘সহপাঠী থেকে গেমমেট, এবং অবশেষে, আত্মার বন্ধু। আলহামদুলিল্লাহ! আপনাদের প্রার্থনায় আমাদের রাখুন।’

ছবি পোস্টের পর অভিনন্দনবার্তায় ভাসছেন শামীম। ক্রিকেটার রুবেল হোসেন, মুনিম শাহরিয়ারসহ অনেকেই নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন যুব বিশ্বকাপজয়ী এই ব্যাটারকে।

অভিনন্দন জানিয়েছে বিপিএলের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও। তারা এক শুভেচ্ছা বার্তায় লিখেছে, ‘আপনাকে বিবাহিত জীবনের শুভেচ্ছা জানাচ্ছি, চ্যালেঞ্জার শামীম হোসেন পাটোয়ারী। নতুন আশা নতুন চ্যালেঞ্জ। তোমাদের দুজনকেই অভিনন্দন।’

হার্ডহিটিং ব্যাটিং আর চতুর শট খেলতে সিদ্ধহস্ত শামীমকে নিয়ে ছিল অনেক বড় আশা। তবে নিজেকে সেভাবে প্রমাণ করতে পারেননি আন্তর্জাতিক আঙিনায়। ১০ টি-টোয়েন্টি খেলে শামীম করেন ১২৪ রান, গড় ১৫.৫, স্ট্রাইকরেট ১১১.৭। মাঠে প্রতিভার স্বাক্ষর রাখতে না পারায় দলে জায়গা হারান শামীম।