logo
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২ ২২:৩৫
খেলোয়াড়দের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ অস্বীকার নাফিসের
স্পোর্টস ডেস্ক

খেলোয়াড়দের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ অস্বীকার নাফিসের

জিম্বাবুয়ে সফরে খেলোয়াড়দের সঙ্গে ভালো ব্যবহার করেননি, এমন অভিযোগের প্রেক্ষিতে জাতীয় দলের ম্যানেজারের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে নাফিস ইকবালকে। কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত এমন প্রতিবেদন মনগড়া ও ভিত্তিহীন বলে দেশ রূপান্তরকে জানিয়েছেন নাফিস।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) জাতীয় দলের সাবেক এই ওপেনার জানান, 'বিশ্বকাপে আমি যে যাচ্ছি না তা আমি আরব আমিরাতে যাওয়ার তিন দিন আগেই জানতাম। জিম্বাবুয়ে সিরিজে কোনো ক্রিকেটারের সঙ্গে আমার কোনো সমস্যা হয়নি। কে অভিযোগ করেছে এমন ক্রিকেটারের নাম বলতে বলুন।'

এদিকে, বিশ্বকাপে জাতীয় দলের ম্যানেজার হিসেবে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ম্যানেজার রাবিদ ইমাম।

এ প্রসঙ্গে নাফিস বলেন, 'জাতীয় দলের ম্যানেজার একটি আবর্তনমূলক পদ। এর আগে খালেদ মাহমুদ সুজন যখন টিম ডিরেক্টর ছিলেন না, তখনো তিনি দলের সঙ্গে গিয়েছেন। জিম্বাবুয়ে সফরে যদি খেলোয়াড়দের সঙ্গে আমি খারাপ আচরণ করে থাকি, তাহলে তো পরবর্তীতে এশিয়া কাপ এবং আরব আমিরাত সফরে আমাকে দায়িত্ব দেওয়া হত না।'

খেলোয়াড়ি জীবন শেষে নাফিস বিসিবিতে যোগ দিয়েছিলেন গেম ডেভলেপমেন্ট বিভাগে। সেখান থেকে মাস চারেক পর তাকে ক্রিকেট অপারেশনস বিভাগে দায়িত্ব দেওয়া হয়। তিনি এখনো বিসিবিতে স্বপদে বহাল আছেন, শুধু নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে অভিজ্ঞতা এবং গুরুত্ব বিবেচনায় রাবিদ ইমামকে জাতীয় দলের ম্যানেজার হিসেবে বিসিবি কর্তৃপক্ষ বেছে নিয়েছে বলেই জানিয়েছেন নাফিস।