logo
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২ ২২:৫২
অনেক অপেক্ষার পরও পাওয়া গেল না বুবলীকে
নিজস্ব প্রতিবেদক

অনেক অপেক্ষার পরও পাওয়া গেল না বুবলীকে

মঙ্গলবার মা হওয়ার খবর জানিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। এরপর থেকেই নানা জল্পনা শুরু হয় সামাজিক মাধ্যমে। প্রশ্ন ওঠে বাবা কে? শুরু থেকেই সন্দেহের তালিকায় ছিলেন চিত্রনায়ক শাকিব খান। যা সত্য হলো শুক্রবার। 

এ দিন দুপুরে শাকিব খান সামাজিক যোগাযোগ মাধ্যমে শেহজাদ খান বীরকে নিজের সন্তান বলে দাবি করেন ও সন্তানের জন্য সবার দোয়া চান।

বুবলীর সন্তানের বাবার পরিচয় জানার পর থেকেই শুভাকাঙ্খী, ভক্ত ও গণমাধ্যমকর্মীরা ছুটে যান শবনম বুবলীর বাসার নিচে। উদ্দেশ্য তাকে স্বাগত জানানো, তার মুখ থেকে মাতৃত্বের অনুভূতি জানা। 

কিন্তু বুবলীর উত্তরার বাসার নিচে প্রায় চার ঘণ্টা (বিকেল ৪টা থেকে রাত ৮টা) অপেক্ষা করেও সাংবাদিকরা দেখা পাননি বুবলীর। ব্যর্থ মনোরথে ফিরে যেতে হয়েছে সবাইকে। 

তাদের বাসার নিরাপত্তাকর্মী ও কেয়ারটেকাররা শুরু থেকেই অস্বীকার করে আসছিলেন, বুবলী বাসায় নেই। এমনকি ফোনেও পাওয়া যায়নি বুবলীকে। 

বুবলীর এই হঠাৎ উধাও হয়ে যাওয়া সত্যিই রহস্যজনক।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, আলাদা থাকছেন বুবলী ও শাকিব। শিগগিরই ঘটতে যাচ্ছে বিচ্ছেদও।

অনেকের ধারণা, সেসব অপ্রিয় প্রশ্নের সম্মুখীন হওয়ার ভয়েও হয়তো গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হননি এই চিত্রনায়িকা।

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল শাকিব-বুবলী জুটির ‘বীর’। এ সিনেমার শুটিং চলাকালীনই বুবলী অন্তঃসত্ত্বা ছিলেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সূত্র এই তথ্য জানিয়েছে। নায়িকার বেবি বাম্পের একটি ছবি প্রকাশ হওয়ার পর এমন গুঞ্জনই উঠেছিল। এরপর ‘বীর’ ছবির কাজ শেষ হতেই ৯ মাসের জন্য লাপাত্তা হয়ে যান বুবলী।

দীর্ঘ ৯ মাস আমেরিকায় কাটিয়ে গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে আসেন শবনম বুবলী। যদিও তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি মা হয়ে ফিরেছেন। দেখা মেলেনি তার সন্তানেরও। তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বুবলীর সন্তান তার বাড়িতেই রয়েছে।

নায়িকা সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু তিনি খুব শিগগিরই পরিষ্কার করবেন। তিনি এমন ইঙ্গিতও দিয়েছেন, এ ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে।’ শালীনভাবে কী হয়েছে, এখন সেটাই শোনার বাকি বুবলীর মুখ থেকে।