logo
আপডেট : ৪ অক্টোবর, ২০২২ ১৭:০৬
সম্পর্ক ভাঙনের গুজবকে তুড়িতে ওড়ালেন রণবীর
অনলাইন ডেস্ক

সম্পর্ক ভাঙনের গুজবকে তুড়িতে ওড়ালেন রণবীর

রণবীর সিংহ আর দীপিকা পাড়ুকোনের বিয়ে নাকি ভাঙতে বসেছে? সে নিয়ে জোর আলোচনা সোশাল মিডিয়ায়। বহুদিন ধরেই অনুরাগীরা আঁচ করছেন, কিছু তো চলছে দুই তারকার মধ্যে, যা কিঞ্চিৎ গড়বড়ে। জুটিকে একসঙ্গে দেখাও যায় না তেমন। ব্যাপারটা কী?

তিন দিন আগেই ইনস্টাগ্রামে রণবীরের উত্তেজক ছবির নিচে মন্তব্য করেছিলেন দীপিকা। লিখেছিলেন, 'বাহ, বেশ লোভনীয় কিন্তু!' সঙ্গে ছিল জিভ বার করা ইমোজি। তা দেখেও অতটা নিশ্চিন্ত হতে পারেননি অনুরাগীরা। হতে পারে, দীপিকা এখনো একই ভাবে ভালোবাসেন স্বামীকে। কিন্তু রণবীরের মন? তার হদিস কে-ই বা জানেন! আশ্চর্য ভাবে জনতার সেই উৎকণ্ঠা টের পেলেন অভিনেতাও। মঙ্গলবারই স্ত্রীর ছবির মন্তব্যে বুঝিয়ে দিলেন, এখনো দীপিকাই তার রানি।

ছবিতে দেখা যায়, এক অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন দীপিকা। তার হীরাখচিত সাজের তারিফ করে রণবীর লিখেছেন, 'আমার রানি! সব সময়ই আমার গর্বের বিষয়ও।' তা দেখে আবারো বিভ্রান্ত অনুরাগীরা। সমস্যাটা ঠিক যে কোথায়- বাইরেটা দেখে বোঝার উপায় নেই।

'রাম লীলা', 'বাজিরাও মাস্তানি' থেকে শুরু করে 'পদ্মাবত'- রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাদের রোমান্সে বুঁদ দর্শক। কিন্তু বাস্তবে? ২০১৮ সালে তাদের চার হাত এক হয়। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর হৃদয় ভেঙেছে।

মুখ খুলেছেন স্বয়ং রণবীর। সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন, দীপিকা আর তিনি একসঙ্গেই রয়েছেন। বলেন, 'আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি, আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করব।'

এ ধরনের জল্পনা যে ভিত্তিহীন, সে কথাও বুঝিয়ে দিলেন রণবীর। যদিও এখনো এ নিয়ে মুখ খোলেননি দীপিকা। সূত্র : দ্য টাইমস অব ইন্ডিয়া