logo
আপডেট : ৫ অক্টোবর, ২০২২ ১৮:৪৯
ভিসা জটিলতায় নিউজিল্যান্ড যেতে দেরি সাকিবের
ক্রীড়া ডেস্ক

ভিসা জটিলতায় নিউজিল্যান্ড যেতে দেরি সাকিবের

বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ডে তিন জাতির টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। শুক্রবার টাইগারদের সঙ্গে পাকিস্তানের ম্যাচ দিয়ে মাঠে গড়াচ্ছে সিরিজটি। তার আগে আজ সেখানে ট্রফি নিয়ে অধিনায়কদের ফটোসেশন হয়ে গেছে। সেখানে কেন উইলিয়ামসন ও বাবর আজম উপস্থিত থাকতে পারলেও ছিলেন না সাকিব আল হাসান। তার বদলে ফটো সেশনে অংশ নেন সহ-অধিনায়ক ‍নুরুল হাসান সোহান।

সাকিবের সময়মতো উপস্থিত থাকতে না পারায় সমালোচনার ঝড় উঠে। ফিরে আসে ২০১৯ বিশ্বকাপের আগে দলীয় ফটোসেশনে না থাকার ঘটনাও। তবে ভিসা জটিলতার কারণে টাইগারদের টি-টোয়েন্টির নিয়মিত অধিনায়ক সময়মতো নিউজিল্যান্ড পৌঁছাতে পারেননি।    

বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, সিপিএল শেষে ৩০ সেপ্টেম্বর নিউ জিল্যান্ডের টিকিটের চেষ্টা করছিলেন সাকিব। কিন্তু টিকিট ম্যানেজ করতে পারছিলেন না। পরে একটা টিকিট করতে পারেন, যেটা তাহিতি হয়ে ক্রাইস্টচার্চে পৌঁছানোর কথা ছিল ৪ অক্টোবর। কিন্তু এয়ারপোর্টে গেলেও সাকিব প্লেনে উঠতে পারেননি। তাহিতির ভিসা নিয়ে জটিলতায় তাকে বোর্ডিং করতে দেওয়া হয়নি। তিনি ফিরে যান। পরে এয়ারলাইন্স থেকেই ভিসা সমস্যার সমাধান করার পর অবশেষে রওনা দিতে পেরেছেন। ক্রাইস্টচার্চ সময় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তার পৌঁছানোর কথা।