logo
আপডেট : ২৩ নভেম্বর, ২০২২ ১৪:৫৩
সাইমন-বুবলির গায়ে হলুদ, আগামী ২৫ তারিখ বিয়ে!
আকাশ নিবির

সাইমন-বুবলির গায়ে হলুদ, আগামী ২৫ তারিখ বিয়ে!

সব সময়ই তারকাদের বিয়ে সংসার আর ব্যক্তিজীবন ভক্তদের পুলকিত করে। তাদের চলাফেরা, পোশাক পরিচ্ছেদ থেকে শুরু করে সবকিছুই ফলোআপ করেন তারা। আবার কখনো কখনো নিজের পছন্দের তারকার সঙ্গে নিজেকেও নিয়ে যায় তারকা বনে। এমন ভক্ত অনেক আছে নায়ক সাইমন সাদিক আর বুবলির। 

তাদের খাওয়া-দাওয়া থেকে শুরু করে লাইফ স্টাইল পর্যন্ত ফলো করতে দেখা গেছে অনেককে। সেখানে নিজের পছন্দের তারকাদের বিয়ের খবরে চমকে উঠবারই কথা। 

সাইমন-বুবলির গায়েহলুদ; আগামী ২৫ তারিখে বিয়ে! এমন শিরোনামে চমকে ওঠার কোন কারণ নেই। এই তারকাদের বাস্তবে বিয়ে না হলেও পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়েহলুদের ছবি প্রকাশ করেছেন পরিচালক জসিমউদ্দিন জাকির। সেখানে লিখেছেন, 'মায়া: দ্য লাভ' ডে-১৫।

এই পরিচালক মুঠোফোনে কথা বলেছেন দেশ রূপান্তর অনলাইনের সঙ্গে। তিনি বলেন, 'সাইমন সাদিক আর নায়িকা বুবলির গায়েহলুদের অনুষ্ঠান করছেন। আগামী ২৫ তারিখে দু'জনের বিয়ে দেবেন। এ ছাড়া বাকি আরও কিছু চমক রাখবেন। তা আপাতত জানাতে চাচ্ছেন না। এমনকি একইভাবে নায়ক রোশনের সঙ্গেও হতে পারে বলে জানান। সেটি দেখার জন্য দর্শকদের অবশ্যই হল এ যেতে হবে।' 

এই পরিচালক জানায়, 'কি হবে জানি না। গল্প লিখছি আর শুটিং করছি। এটি শেষ লটের কাজ। আগামী বছরে ছবিটি হল এ মুক্তি দিবার পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।' 

বাস্তব জীবনে এই দুই তারকারই সংসার আছে। নায়ক সাইমন সাদিকের ঘরে দুই দুটি ছেলে সন্তান থাকলেও বুবলির ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। নাম 'বীর'। বাবাও বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। সেটিও ইতিমধ্যে সবার জানা। 
তবে একটি বিশ্বস্তসূত্র জানিয়েছেন ভিন্ন খবর, 'নায়ক সাইমন সাদিকের সংসার সুখের হলেও সংসার নিয়ে বেশি সুখী নয় নায়িকা বুবলি। ব্যক্তি জীবনে যতই কথা বলুক না কেন বাস্তবে দেখা গেছে তার উল্টো চিত্র। কেননা শাকিব খানের সকল ছবি থেকে বাদ পড়েছেন তিনি। এমনকি ভাটা পড়েছে তাদের বাস্তব সংসার জীবনে।'

সূত্রটি আরও জানায়, 'নায়িকা বুবলি সোশ্যাল মিডিয়ায়সহ গণমাধ্যমে স্বামী শাকিব খানকে নিয়ে যে সকল বক্তব্য দেন তা মিথ্যা অযৌক্তিক। কারণ তাদের সংসারে কারও সঙ্গে কারও মিল নেই। বিভিন্ন গণমাধ্যমে শাকিব-বুবলির ডিভোর্স ঢালাওভাবে তা প্রকাশিত হয়েছে।' 

এদিকে গেল ২০ নভেম্বর ঢালিউড এই তারকা শবনম বুবলীর জন্মদিন ছিল। ৩৩ পূর্ণ করেছেন তিনি। সাত বছর ধরে চলচ্চিত্রে অভিনয়ের সঙ্গে জড়িত আছেন।

সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা বুবলীর প্রথম চলচ্চিত্র ‘বসগিরি’। শাকিব খানের সঙ্গে অভিনয় করে তিনি সবচেয়ে বেশি আলোচিত। শাকিব খানের সঙ্গে একটানা ১০টি চলচ্চিত্রে অভিনয়ের পর নিরব, রোশান, আদর আজাদের মতো নায়কের বিপরীতেও অভিনয়ে দেখা গেছে তাঁকে।
 
এ ছাড়াও জানা যায়, নায়ক সাইমন সাদিক শুটিং করছেন অপু বিশ্বাসের সঙ্গে অন্যদিকে নায়িকা বুবলি শুটিং করছেন মাহফুজ আহমেদ আর শরিফুল রাজের বিপরীতে।