logo
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২ ২১:২৩
মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজে মাসব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
নিজস্ব প্রতিবেদক

মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজে মাসব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হচ্ছে মাসব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। নিয়মিত শ্রেণি শিক্ষার পাশাপাশি ছাত্রছাত্রীদের মনোদৈহিক বিকাশের জন্য প্রতি বছর শিক্ষাবর্ষের শেষদিকে এসে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ এ ধরনের আনন্দময় আয়োজন করে আসছে। 

উত্তরার দিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের নিজস্ব স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে অনুষ্ঠিত এই নান্দনিক আয়োজন চলবে মধ্য ডিসেম্বর পর্যন্ত। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) অনুষ্ঠিত হয় হ্যান্ডবল, ভলিবল, ফুটবল, দৌড় (১০০ ও ৪০০ মিটার), উচ্চ লাফ, দীর্ঘ লাফ, বর্ষা নিক্ষেপ, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপসহ আরো দুটি ইভেন্টের চূড়ান্ত পর্ব। 

প্রতিযোগিতা চলাকালে সম্মানিত অতিথি হিসেবে মাঠে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, মাইলস্টোন কলেজ দিয়াবাড়ি ক্যাম্পাসের ইনচার্জ ও উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং কলেজের প্রশাসন বিষয়ক পরিচালক মো. মাসুদ আলম প্রমুখ। 

মাইলস্টোনে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের জন্য আনন্দময় এই ক্রীড়া আয়োজনে সার্বিক সহযোগিতা প্রদান করছেন মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)।