logo
আপডেট : ৭ ডিসেম্বর, ২০২২ ১৭:০১
প্রিয়াঙ্কা চোপড়ার নকল পোশাক পরেছেন শাহরুখ পত্নী গৌরি!
অনলাইন ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়ার নকল পোশাক পরেছেন শাহরুখ পত্নী গৌরি!

নিজে অভিনয় না করলেও বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী খান ভারতের চলচ্চিত্র জগতে পরিচিত নাম। শুধু ‘শাহরুখের স্ত্রী’ পরিচয়ে নিজেকে সীমাবদ্ধ রাখেননি গৌরী। তিনি বলিপাড়ার নামজাদা ইন্টেরিয়র ডিজাইনার। ইন্ডাস্ট্রির অন্দরে গৌরীর ব্যাপারে জানেন না, এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। যতটা বিখ্যাত বাদশা, কম যান না তার বেগমও। সারাক্ষণ রয়েছেন পাদপ্রদীপে।

ডিসেম্বর পড়ে গিয়েছে। শীতের শুরু। বলিউডে পার্টির মওশুমও শুরু। সোমবার ছিল পোশাকশিল্পী মণীশ মলহোত্রর জন্মদিন। সেখানেই আলোকচিত্রীদের নজর কাড়ল গৌরীর পোশাক। হাসিমুখে পোজ দিলেন। তার পর থেকেই শুরু হয়েছে গৌরীর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার তুলনা। নেটনাগরিকরা ‘নকলনবিশ’-এর তকমা দিয়েছেন গৌরী খানকে।

তুলনা চলছে গৌরী আর প্রিয়াঙ্কার পোশাকের। মণীশের জন্মদিনে প্লাঞ্জিং কালো পোশাকে দেখা মিলল গৌরীর। দিন কয়েক আগেই দেশে ঝটিকা সফরে আসেন প্রিয়াঙ্কা। গৌরীর মতোই একটি প্লাঞ্জিং পোশাক পরেছিলেন তিনি। সোমবার গৌরীকেও দেখা গেল অনেকটা একই ধরনের সাজে। নাভির কাছে ধাতু, উন্মুক্ত বক্ষ বিভাজিকা। দুজনের একই অবতার।

উল্লেখ্য, অস্ট্রেলীয় ডিজাইনার ক্রিস্টোফার এসবারের কাছ থেকে ওই পোশাকটি বানিয়েছেন প্রিয়াঙ্কা। ওই একই ডিজাইনারের কাছ থেকেই গৌরীও তার পোশাকটি বানিয়েছেন। তার পর থেকেই শুরু বির্তকের। নেটনাগরিকদের একাংশের দাবি, প্রিয়াঙ্কাকে নকল করছেন শাহরুখ-পত্নী।

এক সময়ে শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ককে ঘিরে কম জলঘোলা হয়নি বলিউডে। গোটা ঘটনায় আঘাত পান গৌরী। তার পর থেকেই নাকি প্রিয়াঙ্কার সঙ্গে মুখ দেখাদেখি নেই তার। যদিও পোশাক বিতর্কে কোনও মন্তব্য করতে শোনা যায়নি গৌরীকে।