বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ধলেশ্বরী নদীতে দিনে-দুপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

আপডেট : ০১ মার্চ ২০১৯, ০১:৪২ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার ধলেশ্বরী নদীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হত্যাসহ একাধিক মামলার আসামি সেলিম হোসেন (৪২) নিহত হয়েছেন। এ সময় নিজেদের দুই সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ফুলহার গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীতে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সেলিম ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন সোনাকান্দা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। তিনি কেরানীগঞ্জ মডেল থানাধীন সোনাকান্দা গ্রামের আলোচিত আলমাস হত্যাসহ ডাকাতি ও অস্ত্র মামলার আসামি।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি দোনালা বন্দুক ও একটি রামদা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় সিরাজদীখান থানার কনস্টেবল রাসেল ও আহত এসআই হাসান আক্তারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিরাজদীখান ও টঙ্গীবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশাদুজ্জামানের ভাষ্য, কয়েকজন সহযোগীসহ ‘বহু মামলার’ আসামি সেলিম হোসেন সিরাজদীখান উপজেলার ফুলহার গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীতে ট্রলারযোগে ঘুরাফেরা করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে ছুটে যায়।

এ সময় পুলিশকে লক্ষ্য করে সেলিম ও তার সহযোগীরা গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে ট্রলার ধলেশ্বরী নদীর তীরে নোঙর করে সেলিমের সহযোগীরা পালিয়ে যায়।

এই পুলিশ কর্মকর্তা বলেন, পরে গুলিবিদ্ধ অবস্থায় সেলিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত