মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব’ উদ্বোধন করলেন বাফওয়ার সভানেত্রী

আপডেট : ১২ ডিসেম্বর ২০২৩, ১০:০২ পিএম

বাংলাদেশ বিমান বাহিনীতে কর্মরত সর্বস্তরের সদস্যদের পরিবারবর্গের পারিবারিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা, অর্থনৈতিক এবং অন্যান্য কল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কাজ করে থাকে। বাফওয়ার কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করার জন্য এই সংগঠনের সাথে এর সদস্যাদের সম্পৃক্ততা ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের কোন বিকল্প নেই।

বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান—এর দিক নির্দেশনায় বাফওয়ার বহুবিধ ও নানামুখী সুপরিসর কার্যক্রমের মধ্য থেকে বিশেষভাবে বিমানসেনা ও এমওডিসি সদস্যাদের নিজ নিজ পরিবারের মধ্যকার সুদৃঢ় পারিবারিক বন্ধন নিশ্চিতকরণ, পারস্পরিক সুসম্পর্ক স্থাপন, সুস্থধারার সংস্কৃতির চর্চা, ভারসাম্যপূর্ণ সামাজিক জীবনযাপন এবং সর্বোপরি আদর্শ, সমৃদ্ধ ও উন্নত জীবনমান অর্জনের লক্ষ্যে ‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব’ প্রতিষ্ঠা করার উদ্যোগ গ্রহণ করা হয়।

এরই ধারাবাহিকতায়, বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান কর্তৃক বাংলাদেশ বিমান বাহিনীর ৬ টি ঘাঁটিতে ‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব’ এর ৬টি আঞ্চলিক শাখা ভিটিসি এর মাধ্যমে একযোগে শুভ উদ্বোধন করেন। সভানেত্রী তাহমিদা হান্নান সুচিন্তিতভাবে এই ক্লাবেব মূলমন্ত্র— ‘ঐক্য, সহমর্মিতা, সহযোগিতা’ নির্ধারণ করেছেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, এই মূলমন্ত্রে উদ্দীপ্ত হয়ে বিমানসেনা ও এমডিসি (এয়ার) পরিবারের সদস্যরা ঐক্যের সুরে পারস্পরিক সহমর্মিতা ও সহযোগিতার আলোয় উদ্ভাসিত হয়ে সাফল্যের তারা হয়ে বিকিরণ ছড়াবেন; সামগ্রিকভাবে— বাফওয়াকে নিয়ে যাবেন এক অনন্য উচ্চতায়।

উক্ত অনুষ্ঠানে, বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীবৃন্দ, সিনিয়র লিয়াজোঁ কর্মকর্তা ও অন্যান্য সদস্যা/সদস্য উপস্থিত ছিলেন।

এছাড়া, ভিটিসি এর মাধ্যমে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক শাখাগুলোর (ঢাকা, চট্টগ্রাম, যশোর, টাঙ্গাইল ও কক্সবাজারে অবস্থিত) সভানেত্রীবৃন্দ ও স্ব স্ব আঞ্চলিক শাখার  বিমানসেনা ও এমওডিসি (এয়ার) গণের পত্নী ও সন্তানগণ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত