সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘টুয়েলভথ ফেল’ অভিনেত্রীর খোলামেলা ছবি ভাইরাল, ভক্তদের চোখ কপালে

আপডেট : ২০ জানুয়ারি ২০২৪, ০৩:০৭ এএম

‘টুয়েলভথ ফেল’ ছবির হাত ধরে ভারতের জাতীয় ক্রাশ হয়ে উঠেছেন অভিনেত্রী মেধা শঙ্কর। ছবিতে মনোজকে নিজের লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করেছিল চুড়িদার পরা শ্রদ্ধা। ছবিতে মেধার এই রূপ পছন্দ করেছেন সকলে। তার চরিত্রটি যেভাবে প্রেমিককে সাহায্য করেছে সেটা দেখে অনেকেই তার মতো প্রেমিকা চেয়েছেন। সেই মেধার তিনটি খোলামেলা ছবি নিয়ে বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বেশ কয়েক বছর আগে ইনস্টাগ্রামে ছবি তিনটি পোস্ট করেন মেধা। ছবিগুলোয় তার পরনে ছিল একটি হলুদ শার্ট। শার্টটি আধখোলা যেন কাঁধ থেকে খসে পড়ছে। আর আছে আকাশি রঙের অন্তর্বাস ও কালো প্যান্ট। মাটিতে বসে সূর্যের দিকে তাকিয়ে ছবির পোজ  দিয়েছেন মেধা। ছবি পোস্ট করার সময় তিনি লিখেছেন, ‘আমি আমার পাশে বসে সূর্যের সঙ্গে কথা বলছি।’

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো ভাইরাল হয়েছে। ছবিতে টুয়েলভথ ফেল অভিনেত্রীর এমন খোলামেলা রূপ দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। কিছুতেই মানতে পারছে না তারা। আসলে টুয়েলভথ ফেল ছবিতে মেধাকে চুড়িদার পরে একেবারে অন্য রূপে দেখেছেন তারা। তাই মেধার খোলামেলা পোশাক, লুক একেবারেই পছন্দ হয়নি ভক্তদের।

এক ব্যক্তি মেধার পোস্টে লেখেন, ‘আপনাকে কী ভেবে পছন্দ করা শুরু করেছি, আর আপনি কী বেরোলেন।’ আরেকজন লেখেন, ‘টাকার কাছে সবাই বিক্রি হয়ে যায়। আপনি জ্বলন্ত প্রমাণ।’ কেউ আবার মজা করে লেখেন, ‘আরে চাপ নিও না বন্ধুরা, আমাদের মেধা বদলে গেছেন। এটা ওর পুরনো ছবি।’ কেউ আবার এত নেতিবাচক মন্তব্য দেখে বিরক্তি প্রকাশ করেছেন, পাশে দাঁড়িয়েছেন মেধার। 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত