রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

শরীরে ছেলের নাম ও জন্মতারিখ খোদাই করলেন ‘টুয়েলভথ ফেল’ অভিনেতা 

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৮:০২ পিএম

বিয়ের ২ বছরের মাথায় সুখবর শুনিয়েছেন ‘টুয়েলফথ ফেল’-এর নায়ক বিক্রান্ত মাসে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিক্রান্ত ও তার স্ত্রী শীতলের কোল আলো করে এসেছে তাদের প্রথম সন্তান। বিক্রান্ত তার ছেলের নাম রেখেছেন বরদান। এ খবর আগেই জানিয়েছিলেন অভিনেতা। এবার ছেলের নাম চিরস্থায়ী করে নিজের শরীরে খোদাই করে নিলেন তিনি।

নিজের বাহুতে 'বরদান' নামটি আর ছেলের জন্মতারিখ খোদাই করে নিয়েছেন বিক্রান্ত মাসে। তারই এক টুকরো ছবি নিজের ইনস্টা স্টোরির মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, দীর্ঘ প্রেমের পর, ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন বিক্রান্ত ও শীতল। এরপর ১৮ জানুয়ারি হিমাচল প্রদেশে সব নিয়মনীতি মেনে হয়েছিল তাদের সামাজিক বিয়ে। ওয়েব সিরিজ 'ব্রোকেন বাট বিউটিফুল'-এর প্রথম সিজনে একসঙ্গে অভিনয় করেছিলেন। সেখান থেকেই আলাপ। তারপর বন্ধুত্ব মন দেওয়া নেওয়া। ২০১৯ সালে হয়ে গিয়েছিল বাগদান। তবে করোনা মহামারির কারণে বিয়ে পিছিয়ে যায় অনেকখানি।

সম্প্রতি বিধু বিনোদ চোপড়া পরিচালিত সুপার হিট ছবি ‘টুয়েলভথ ফেল’ -এ দেখা গেছে অভিনেতা বিক্রান্ত মাসেকে। এই ছবির দৌলতেই এই মুহূর্তে আলোচিত নাম তিনি। খুব শীঘ্রই 'সবরমতি এক্সপ্রেস' ছবিতে দেখা যাবে বিক্রান্তকে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত