মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

উবারে ভাড়া ছিল ৬২, ওয়েটিং চার্জ এলো ৬ কোটি!

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পিএম

বিদ্যুতের ‘ভুতুড়ে’ বিল সম্পর্কে হয়তো  ধারণা আছে। কিন্তু কেউ কি ভেবেছে উবার রাইড নিয়ে কোটি টাকার বিল পেলে কী হবে? সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের নয়ডায়। ৬২ রুপির পথ পেরিয়ে বিল এসেছে সাত কোটি ৬৬ লাখ ৮৩ হাজার ৭৬২ রুপি।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। ঘটনাটি ঘটেছে দীপক তেঙ্গুরিয়া নামে এক যুবকের সঙ্গে। গত শুক্রবার উবারে অটো ‘বুক’ করার সময় ভাড়া দেখেছিলেন ৬২ রুপি। কিন্তু গন্তব্যে পৌঁছে অটোর ভাড়া দেখে মাথায় বাজ পড়ে তার। এ ঘটনার পর বিস্মিত যুবক সেই অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। খবর নিউজ ১৮-এর।

এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) শেয়ার করা ভিডিওতে দেখা যায়, উবার চালকের সঙ্গে দীপকের ভাড়া নিয়ে কথা হচ্ছে। মোবাইলে ভিডিওটি ধারণ করেন দীপকের বন্ধু আশীষ।

এ সময় আশীষকে দীপক বলেন, কত টাকা ভাড়া দেখাচ্ছে? দীপক তার ফোন উঁচু করে দেখান ট্রিপ ফেয়ারে দেখাচ্ছে এক কোটি ৬৭ লাখ ৭৪ হাজার ৬৪৭ রুপি, যেখানে ওয়েটিং চার্জ ৫ কোটি ৯৯ লাখ ৯ হাজার ১৮৯ রুপি। পরে ঝড়ের বেগে ভাইরাল হয় ওই ভিডিও।

পোস্টটি ভাইরাল হওয়ার পর উবার ইন্ডিয়া কাস্টমার সাপোর্টের অফিসিয়াল পেজ দুঃখপ্রকাশ করেছে। তারা বিষয়টি খতিয়ে দেখার আশ্বাসও দেয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত