রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

শাহরুখপুত্রের প্রেমিকা কে এই লারিসা?

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পিএম

ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসির সঙ্গে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের রোমান্সের কানাঘুষা সোশ্যালে। একজন রেডডিট ব্যবহারকারী সম্প্রতি আরিয়ান খান এবং লারিসা বনেসির মধ্যে একটি সম্ভাব্য নিয়ে বেশ কিছু ইন্টারেস্টিং পয়েন্ট শেয়ার করে নিয়েছেন।

আরিয়ান খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চালানো হয়েছে গোয়েন্দাগিরি। এক ব্যক্তি লক্ষ্য করেছে যে, শাহরুখের ছেলে শুধু লারিসা নয়, লারিসার পুরো পরিবারকে ফলো করে এবং এর ব্রাজিলিয়ান সুন্দরীও ফলো করে পুরা খান ফ্যামিলিকে। উপরন্তু, আরিয়ান লারিসার মাকে তার জন্মদিনে একটি উপহার পাঠিয়েছে বলে জানা গেছে, যেমনটি তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে।

লারিসা পেশায় একজন অভিনেত্রী। তাকে গুরু রান্ধাওয়ার 'সুরমা সুরমা' মিউজিক ভিডিও, স্টেবিন বেনের মিউজিক ভিডিও এবং এমনকি বিশাল মিশ্রের সঙ্গে একটি অ্যালবামেও দেখা গেছে। অক্ষয় কুমার এবং জন আব্রাহমের সঙ্গে ব্লকবাস্টার গান 'সুভা হোনে না দে' দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সাইফ আলি খানের 'গো গোয়া গন'-এ পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।

আরিয়ান বর্তমানে তার পরিচালনায় ডেবিউ ওয়েব সিরিজ, 'স্টারডম'-এর প্রস্তুতিতে ব্যস্ত। আরিয়ানের এই কাজ ঘিরে উত্তেজনা তুঙ্গে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত