শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

দুর্নীতিবাজরা এখন প্রকাশ্যে মাঝ রাস্তা দিয়ে হাঁটে: দুদক চেয়ারম্যান

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পিএম

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ বলেছেন, আগে দুর্নীতিবাজরা রাতের আঁধারে ঘর থেকে বের হয়ে রাস্তার এক পাশ দিয়ে হাঁটত, যাতে লোকজন তাদের দেখতে না পায়। আর এখন দুর্নীতিবাজরা প্রকাশ্যে রাস্তার মাঝখান দিয়ে হাঁটে। দেশের স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

আজ মঙ্গলবার বিকেলে দুদ‌কের প্রধান কার্যালয়ে দুদক বি‌টে কর্মরত সাংবা‌দিক‌দের সংগঠন রি‌পোর্টার্স অ্যাগেইনস্ট করাপশ‌নের (র‌্যাক) স্মর‌ণিকা ‘সুপথ’ এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

দুদক চেয়ারম্যান বলেন, অধিকাংশ ক্ষেত্রে দুর্নীতিবাজরা দুর্নীতি করার পরও নিজেদের দুর্নীতিবাজ মনে করে না। সমাজে দুর্নীতিবাজদের চিহ্নিত করতে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। এক্ষেত্রে সাংবাদিকদের দায়িত্ব ও কর্তব্য অনেক বেশি।

র‌্যাকের স্মর‌ণিকা 'সুপথ' এর স‌ঙ্গে সং‌শ্লিষ্ট সকলে শু‌ভেচ্ছা জানিয়ে দুদক চেয়ারম্যান বলেন, স্মর‌ণিকা‌টি খুবই সুন্দর হয়ে‌ছে। দুর্নী‌তি প্রতি‌রোধে দুদ‌কের স‌ঙ্গে র‌্যাকও এক‌যোগে কাজ ক‌রে যা‌বে এমন প্রত্যাশা করি।

র‌্যাক সভাপতি জেমসন মাহবুবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাফি উদ্দিন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে দুদক কমিশনার (অনুসন্ধান) মোছা. আছিয়া খাতুন, দুদক সচিব খোরশেদা ইয়াসমীন বক্তব্য রাখেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত