শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মুম্বাই ছেড়ে দুবাইতে স্থায়ী হচ্ছেন ঐশ্বরিয়া? 

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ০৮:২১ পিএম

অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে এখন বরাবরই শিরোনামে ঐশ্বরিয়া রায় বচ্চন। বচ্চন পরিবারে খুব একটা শান্ত পরিবেশ বিরাজ করছে না এখন, এমনটাই খবর। এমন অশান্তির জেরে এবার কি তবে জলসা ছাড়ছেন সাবেক বিশ্বসুন্দরী!

বলিপাড়ায় নতুন এই গুঞ্জনের নেপথ্যে রয়েছে ঐশ্বরিয়ার দুবাইয়ের বাড়ি। যার দাম প্রায় ১৫ কোটি রুপি।

সূত্রের খবর, এই বাড়ি নতুন করে সাজিয়ে তুলছেন ঐশ্বরিয়া। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই এই বাড়িতে থাকতে দুবাইয়ে উড়ে যাবেন জুনিয়ার বচ্চন ঘরনি। তবে এই যাওয়া পাকাপাকি মুম্বাই ছাড়া কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ পুরো বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গেছে। আবার অমিতাভকে প্রো-কাবাডি লিগে অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যার পাশে দেখা গেছে। কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, ‘ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।’ এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় ঘৃতাহুতি পড়ে।

গুঞ্জন বলছে, বচ্চন পরিবারের সঙ্গে অশান্তি মেটানোর চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। বিবাদে ইতি টানতে ঐশ্বরিয়াই নাকি এগিয়ে এসেছেন। এমনকী, শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না।

কানাঘুষোয় শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন ঐশ্বরিয়া ও আরাধ্যা। তবে অভিষেক, জয়া, অমিতাভ কেউই এই নিয়ে মুখ খুলতে নারাজ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত