বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় ৪ জন গ্রেপ্তার

আপডেট : ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পিএম

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনার মামলায় যৌথবাহিনীর অভিযানে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা হলো, রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নের জাদিপাই পাড়ার লাল রৌবত বম (২৭), বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের চিনলুং পাড়ার লাল লম থার বম  (৩১), রুমা উপজেলা পাইন্দু ইউপির মুননুয়াম পাড়ার মিথুসেল বম (২৫), বান্দরবান সদর উপজেলার কানা পাড়ার লাল রুয়াত লিয়ান বম (৩৮)। 

পুলিশ জানায়, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত ৫টি মামলার প্রেক্ষিতে যৌথবাহিনীর সদস্যরা তাদের ১৩ এপ্রিল (শনিবার) রাতে রুমা উপজেলা এবং বান্দরবানের সদর উপজেলা থেকে গ্রেপ্তার করে। পরে যাচাই বাছাই শেষে তাদের ১৪ এপ্রিল (রবিবার) দুপুরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম এমরান এর আদালত আসামি ৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বান্দরবান জেলা পুলিশের তথ্যমতে বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এই পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে (রুমা ৫ ও থানচি ৪) এবং ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত ৬২ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত