শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

শাশুড়ির ছুড়ে মারা গরম ডালে ঝলসে গেল গৃহবধূর মুখ

আপডেট : ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১১ পিএম

কুমিল্লার বরুড়ায় শাশুড়ির ছুড়ে মারা গরম ডালে ঝলসে গেছে জরিনা আক্তার (৩২) নামে এক গৃহবধূর মুখ। এ ঘটনার পর রবিবার (১৪ এপ্রিল) সকাল ৯টায় জরিনার স্বামী সাইফুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে কারাগারে পাঠানো হয়েছে। অপরদিকে জরিনার শাশুড়ি সাফিয়া বেগম (৫৫) এখনও পলাতক রয়েছেন।

থানায় দায়ের হওয়া মামলার বিবরণে জানা যায়, যৌতুক চেয়ে উপজেলার আদ্রা ইউনিয়নের আদ্রা গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে সাইফুল গত ৬ এপ্রিল মারধর করে স্ত্রী জরিনাকে। শবে কদরের সন্ধ্যায় তিন সন্তানের জননী জরিনার মাথায় গরম ডাল ঢেলে দেন শাশুড়ি।

পরে চিৎকার শুনে প্রতিবেশীরা এসে জরিনাকে উদ্বার করে চাঁদপুর জেলা কচুয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পাঠানো হয় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন। 

মামলার বাদী জরিনার চাচা মো. আবদুল কাদের বলেন, ঈদের বাজার করা এবং যৌতুকের দাবিতে বিভিন্ন সময় জরিনার সঙ্গে ঝগড়া করে আসছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। ওই দিন টাকা আনতে পারবে না বলায় মারধর করে, পরে এ ঘটনা ঘটে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আজ এ বিষয়ে একটি মামলা হয়। স্বামীকে আটক করা হয়েছে। শাশুড়ি সাফিয়া বেগম পলাতক। তদন্ত সাপেক্ষে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত