বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

নতুন সম্পর্কে জড়ালেন কাঞ্চনের সাবেক স্ত্রী পিঙ্কি

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ পিএম

পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের দিন কয়েকের মাথায় ফের বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক। শ্রীময়ী চট্টরাজের সঙ্গে বিয়েতে অভিনেতার আনন্দ দেখে কটাক্ষ, হাসাহাসি, নিন্দা করেছেন নেটাপাড়ার একটা বড় অংশ। অনেককেই ভাবিয়ে তুলেছিল অভিনেতার প্রাক্তন স্ত্রী পিঙ্কি ও ছেলে ওশের কথা।

প্রেম কিংবা বিয়ে নয়, বরং ছেলেই তার জীবনে অগ্রাধিকার পাচ্ছে বলে জানিয়েছিলেন পিঙ্কি। কিন্তু শনিবার মধ্যরাতে অভিনেত্রীর সম্পর্কের খবর জানা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়। পাত্রের যে পরিচয় ফেসবুকে রয়েছে, সেখানেই জানা যাচ্ছে তিনি আইপিএস। নাম আশিস ঘোষ।

পিঙ্কির সঙ্গে যে সম্পর্কে রয়েছেন সেটা জানান দেন আশিস। পোস্টে ট্যাগ করেন পিঙ্কিকে। রীতিমতো শুভেচ্ছাবার্তা দিতে শুরু করেন অনেকে। প্রায় ভোর পর্যন্ত সেই সম্পর্কের স্ট্যাটাস ফেসবুক থাকলেও দিনের আলো ফুটতেই সমাজমাধ্যমের পাতা থেকে মুছে দেওয়া হয় পোস্টটি। কিন্তু, ঘোষণা করে কেনই বা মুছলেন সেই পোস্ট, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। 

যদিও পিঙ্কির তরফ থেকে এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। যদিও পুলিশ কর্মকর্তার ফেসবুক ঘাঁটলেই দেখা যাবে পিঙ্কির নানা ভিডিও শেয়ার করেছেন তিনি। তবে গোটাটা পিঙ্কির অনুমতিতে হয়েছে, না কি এর নেপথ্য অন্য কোনও কারণ রয়েছে তা নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত