বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

ছয় রাউন্ড গুলির পর গলা কেটে রেখে গেল দুর্বৃত্তরা

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পিএম

নরসিংদীতে দিনদুপুরে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর লাশের গলা কেটে রেখে গেছে তারা।

সোমবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর আমদিয়া ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ইউপি সদস্যের নাম রুবেল মিয়া ওরফে বডি রুবেল। তিনি নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ভৌয়ম গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিস মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পূর্ব পরিকল্পিতভাবে অতর্কিত হামলা চালিয়ে রুবেলকে গুলি ও জবাই করে হত্যা করা হয়েছে। নির্বাচন কেন্দ্রীক বিরোধ বা অন্য কোনো শত্রুতার কারণে হত্যাকাণ্ড ঘটতে পারে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় প্রাইভেট কার যোগে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি ছোঁড়ে। গুলিবৃদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়েন। পরে দুর্বৃত্তরা তার শরীরের ওপরে বসে গলা কেটে জবাই করে মৃত্যু নিশ্চিত করে।

এদিকে প্রকাশ্য দিবালোকে এমন হত্যাকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে শত শত মানুষ ভিড় জমিয়েছে। আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়।

তবে পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কারণ ও কারা জড়িত এ বিষয়ে কিছুই জানাতে পারেনি।

এ বিষয়ে মাধবদী থানার এসআই ফজলে রাব্বি বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে  ইউপি সদস্যের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত