বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

নকলার সেই এসিল্যান্ডকে জামালপুরে বদলি

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পিএম

দেশ রূপান্তর নকলা সংবাদদাতা শফিউজ্জামান রানাকে কারাদণ্ড দেওয়া শেরপুর নকলার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড মো. শিহাবুল আরিফকে জামালপুর সদরে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে বদলি করা হয়েছে।

গত ৫ মার্চ উপজেলা ইউএনও সাদিয়া উম্মুল বানিনের নির্দেশে এসিল্যান্ড শিহাবুল আরিফ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাংবাদিক রানাতে ৬ মাসের কারাদণ্ডের দেন।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের কমিশনার উম্মে সালমা তানজিয়ার স্বাক্ষরিত এক আদেশে ওই এসিল্যান্ডকে জামালপুর সদর সহকারী কমিশনার (ভূমি) অফিসে বদলি করা হয়েছে। বদলির আদেশে নতুন কর্মস্থলে যোগদানের তারিখ উল্লেখ করা হয়নি। শেরপুর জেলা প্রশাসক বলেছেন, রিলিস দিলেই তিনি জামালপুরে যোগদান করতে পারবেন।

জানা গেছে, গত ২০২২ সালের ২১ জুন নকলা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন মো. শিহাবুল আরিফ। যোগদানের পর থেকেই উপজেলার অনেক সরকারী খাস সম্পত্তি বিভিন্ন ব্যক্তির নামে খারিজ করে দেওয়ার অভিযোগ আছে তার বিরুদ্ধে। বদলির বিষয়ে এসিল্যান্ড শিহাবুল আরিফ ফোন করে পাওয়া যায়নি। তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

শিহাবুল আরিফের বদলির বিষয়ে শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম দেশ রূপান্তরকে বলেন, তার বদলির আদেশ হয়েছে কিন্তু তাকে এখনো রিলিস দেওয়া হয়নি। আমি তাকে রিলিস দিলেই উনি জামালপুরে চলে যাবেন। কখন তাকে রিলিস দেওয়া হবে এই ব্যাপারে জেলা প্রশাসক কিছু বলেননি। তবে অতি দ্রুতই রিলিস দেওয়া হবে বলে তিনি জানান।

জামালপুর জেলা প্রশাসক মো. শফিউর রহমান বলেন, শিহাবুল আরিফের বদলির আদেশ হয়েছে। তিনি এই সপ্তাহেই জামালপুর সদরে সহকারী কমিশনার ভূমি পদে যোগদান করবেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত