শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে ছাগলে আম গাছের পাতা খাওয়া নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে একজন নিহত হয়েছে।

গতকাল সোমবার (১৫ এপ্রিল) রাতে গোদাগাড়ী উপজেলার দিগরাম ঘুন্টিঘর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন (৪২) ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন ওই গ্রামের সাদেকুল ইসলাম, আরিফুল ইসলাম ও জামাল উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, স্থানীয় সাদেকুল ইসলামের ছাগল মসজিদের আম গাছের পাতা খায়। এ নিয়ে মসজিদ কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন ছাগল ছাড়তে সাদেকুলকে বারণ করেন। এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই জের ধরে সন্ধ্যা ৭টার দিকে সাদেকুলসহ আরও কয়েকজন এসে বিষয়টি নিয়ে আবারো তর্কাতর্কিতে লিপ্ত হয়। এক পর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। মসজিদ কমিটির সভাপতির পক্ষে কথা বলায় রুহুল আমিনকে বেধকড় মারধর করা হয়। তাকে রড ও বাঁশ দিয়ে পেটানো হয়। রুহুল আমিনকে রক্ষা করতে গিয়ে নাজিরুল ইসলাম নামে একজন আহত হন। 

দুজনকে উদ্ধার করে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুহুল আমিনকে মৃত ঘোষণা করেন। রাতেই রুহুল আমিনের স্ত্রী কুলসুম বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত