সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বন্ধুদের সঙ্গে পদ্মায় গোসল করতে নেমে কলেজ শিক্ষার্থীর মৃত্যু 

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পিএম

রাজবাড়ীতে বন্ধুদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে নেমে এক কলেজ শিক্ষার্থী মারা গেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের অন্তারমোড় এলাকায় পদ্মা নদীতে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত শিক্ষার্থীর নাম সরোয়ার উদ্দিন সোহান (২৪)। তার বাবার নাম রশিদ মোল্লা। সরোয়ার সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের বাসিন্দা। তিনি রাজবাড়ী সরকারি কলেজের স্নাতক (পাশ) শ্রেণির শিক্ষার্থী ছিলেন। 

নিহতের বড় ভাই ডেকোরেটর ব্যবসায়ী সালাউদ্দীন মোল্লা বলেন, আমার ভাই তার বন্ধুদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে যায়। গোসলের একপর্যায়ে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তাকে নদী থেকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

তিনি আরও বলেন, আমার ভাই সাঁতার জানতেন। তবে এটা একটা দুর্ঘটনা। কারও বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই।

রাজবাড়ী সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই যুবককে মৃত অবস্থায় দুপুর পৌনে ২টার দিকে হাসপাতালে আনা হয়েছিল। হাসপাতালে পৌঁছানোর অনেক আগেই তিনি মারা গেছেন। 

রাজবাড়ী সদর থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এস আই) নীহারিকা সরকার বলেন, নদীতে গোসল করতে নেমে কারও মারা যাওয়ার বিষয় জানি না। এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করে নাই।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত