বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

যাত্রীভর্তি বাসে বিকিনি পরা তরুণী, অতঃপর...

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পিএম

বাসভর্তি নানান বয়সী যাত্রী। এর মধ্যেই বিকিনি পরে গাড়িতে উঠলেন এক তরুণী। গণপরিবহনে এমন পোশাকে তরুণীকে দেখে হতবাক সহযাত্রীরাও। সম্প্রতি এমনই একটি ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখাচ্ছে নেটিজেনরা।

হিন্দুস্তান টাইমস ও অন্য সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ঘটনাটি ভারতের দিল্লির। বাসেরই কোনো এক যাত্রী ভিডিওটি ধারণ করেন। এতে দেখা যায়, বাসে ঢোকার পর কিছু সহযাত্রী ওই তরুণীকে বিকিনিতে দেখে বেশ অবাক হন। কিছুক্ষণ পর তার পাশে যে নারী ছিলেন তিনিও সরে বাসের অন্য অংশে চলে যান। তবে অন্যরা কোনো প্রতিক্রিয়া দেখাননি।

নেটিজেনরা বলছেন, গণপরিবহনে এ ধরনের পোশাক অনুপযুক্ত। কেউ কেউ এটিকে অশ্লীলতাও বলছেন। অনেকে আবার এর পক্ষে। একজন লিখেছেন, ‘সম্ভবত তিনি ট্রেন্ড ফলো করার চেষ্টা করছেন’। আরেকজন লিখেছেন,  ‘তার শরীর, তার ইচ্ছা। তাকে তার মতো থাকতে দিন’।

আরেকজন লিখেছেন, ‘আমি এটি নিয়ে বিব্রত। কোনো কাণ্ডজ্ঞান নেই’। তবে দিল্লির মেট্রোতে প্রায় একই রকম একটি ঘটনা ঘটে কিছুদিন আগে। শুধুমাত্র ব্রা এবং মিনিস্কার্ট পরে মেট্রোতে উঠেছিলেন এক নারী। ওই সময় এ নিয়ে তীব্র সমালোচনা হয়। তবে বাসে বিকিনি পরা তরুণীর ভিডিওটি আসল নাকি তৈরি তা নিশ্চিত হওয়া যায়নি।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত