শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

স্কুলে রূপচর্চায় ব্যস্ত প্রধানশিক্ষিকা, ভিডিও করায় সহকর্মীকে কামড়

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পিএম

ক্লাসের ঘণ্টা পড়েছে। কিন্তু প্রধানশিক্ষিকার খবর নেই। খোঁজ নিয়ে দেখা যায়, স্কুলের রান্নাঘরে ‘ফেসিয়াল’ করতে ব্যস্ত ছিলেন তিনি। তার এই কর্মকাণ্ড দেখে ফেলেন এক সহকর্মী। তাকে মারধরের পর কামড়ে রক্তাক্ত করে খবরের শিরোনাম হলেন প্রধানশিক্ষিকা। 

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ের। অভিযুক্তের নাম সঙ্গীতা সিংহ। সহকর্মী আনাম খানের হাতে কামড় দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, উন্নাওয়ের বিঘাপুর ব্লকের ডান্ডামু গ্রামের একটি স্কুলে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ক্লাসের সময় হলেও প্রধানশিক্ষিকার না আসায় তার খোঁজ পড়ে। তখনই সহকর্মী আনাম স্কুলের রান্নাঘরের দিকে যেতেই প্রধানশিক্ষিকাকে সেখানে দেখতে পান। তখন তিনি রূপচর্চায় ব্যস্ত ছিলেন। তাতে ব্যাঘাত ঘটতেই মেজাজ হারিয়ে ফেলেন প্রধানশিক্ষিকা।

আনাম সেই রূপচর্চার ভিডিও করেছেন। আর তা দেখে সহকর্মীর দিকে তেড়ে আসেন প্রধানশিক্ষিকা। কেন ছবি তুলছেন, কেন রূপচর্চায় ব্যাঘাত ঘটানো হয়েছে, সেই প্রশ্ন করতেই তর্ক শুরু হয়ে যায়। অভিযোগ, আচমকাই সহকর্মীর ওপর ঝাঁপিয়ে পড়েন প্রধানশিক্ষিকা। তাকে মারধরের পর হাতে কামড়ে দেন। সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা যায়নি।

ব্লক শিক্ষা কর্মকর্তা এ ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন। বিঘাপুর থানায় প্রধানশিক্ষিকার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের হয়েছে।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত