বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কার সঙ্গে প্রেম করছেন মন্দিরা?

আপডেট : ১৩ মে ২০২৪, ০৪:১৭ পিএম

প্রায় এক মাস ধরে চলছে দেশের প্রেক্ষাগৃহে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমা। সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটেছে মন্দিরা চক্রবর্তীর। কাজলরেখায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে অভিনয় করে প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ব্যক্তি জীবন নিয়েও আলোচনায় আছেন তিনি। অভিনেত্রীর প্রেমের গুঞ্জন চলছে শরীফুল রাজের সঙ্গে। প্রেমের সম্পর্কের কারণে তাকে ঘিরে চলছে এ আলোচনা। মন্দিরাও এবার জানালেন তিনি প্রেম করছেন, তবে কার সঙ্গে সে নিয়ে রয়েছে রহস্য।

‘কাজলরেখা’য় মন্দিরা চক্রবর্তী অভিনয় করেছেন শরীফুল রাজের বিপরীতে। তারা দুজন ভালো বন্ধু, বিভিন্ন সময় এ কথা বলেছেন মন্দিরা। তবে তাদের দুজনের প্রেমের গুঞ্জনও চলছে। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে হাজির হন মন্দিরা। সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন প্রেম নিয়ে। অভিনেত্রী রহস্য করেই বলেন,  প্রেম তো করছি, কার সঙ্গে করছি, কীভাবে করছি, এটা সাংবাদিকদের দায়িত্ব খুঁজে বের করার। আপনারাই খুঁজে বের করুন।

কার সঙ্গে প্রেম করছেন জানতে চাইলে মন্দিরার বলেন, আমি বাস্তব জীবনে প্রেম করছি। প্রেম ছাড়া তো একজন মানুষ থাকতে পারে না। আমার মনে হয়, প্রত্যেক মানুষের জীবনে প্রেম থাকা জরুরি, প্রেম করা উচিত। প্রেম করলে মন ভালো থাকে, শরীর ভালো থাকে। এখন বিয়ে করার কোনো ইনটেনশন একদম নেই, পরিবার থেকেও এখন প্রেশার নেই। এখন কাজে মনোযোগ দিতে চাই।

কিছুদিন আগে একটি সংবাদ মাধ্যমে শরীফুল রাজের সঙ্গে সম্পর্ক নিয়ে মন্দিরা বলেন, ‘আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি, সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না। কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা। 

রোজার ঈদে কাজলরেখা হয়ে পর্দায় মন্দিরার দেখা মিলেছিল। অন্যদিকে  আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি সিনেমা মুক্তির কথা রয়েছে। সিনেমাটিতে মন্দিরা অভিনয় করেছেন আরিফিন শুভর বিপরীতে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত