শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

পিয়ালের মৃত্যু, থেমে গেল ‘অড সিগনেচার’ 

আপডেট : ১৩ মে ২০২৪, ০৬:১৩ পিএম

গত শনিবার ভোরে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ব্যান্ড ‘অড সিগনেচার’ এর ভোকাল পিয়ালের মর্মান্তিক মৃত্যু এবং দলটির একাধিক সদস্য মারাত্মক আহত হওয়ার ঘটনায় সংগীত অঙ্গনে শোকের ছায়া। আর এরমধ্যেই ব্যান্ডের কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

রবিবার ‘অড সিগনেচার’ এর অফিশিয়াল ফেসবুক থেকে জানানো হয়, “অড সিগ্নেচারের সকল কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষিত হলো।”

সিলেটে একটি কনসার্টে যোগ দিতে শনিবার ভোর রাতে ঢাকা ছাড়েন পিয়ালসহ ব্যান্ডের আরো তিন সদস্য। এদিন ভোর সাড়ে ৫টার দিকে নরসিংদী পাচদোনা ডিম হলিডে পার্কের সামনে সিলেট থেকে আসা যাত্রিবাহী বাসের ধাক্কায় ধুমড়েমুচড়ে যায় তাদের বহন করা মাইক্রোবাসটি। সেখানে নিহত হন ব্যান্ড সদস্য পিয়ালসহ মাইক্রোবাসটির চালক সালাম।

মারাত্মক আহত হয়েছেন ব্যান্ডটির অন্য তিন সদস্য সাকিন (২৬), আকিব (২৬) ও অমিতাভ (২৭)। এদিন সিলেটের ওই কনসার্টে দলের সঙ্গে না যাওয়ায় দুর্ঘটনার কবলে পড়তে হয়নি ব্যান্ডের দুই সদস্য তাহমিদ ও রাকিবের। এরমধ্যে তাহমিদের পরীক্ষা থাকায় এদিন দুপুরের ফ্লাইটে সিলেট পৌঁছানোর কথা। এমন তথ্যই জানালেন ব্যান্ড সদস্য রাকিব।

যার ফেসবুক স্ট্যাটাসটিও শেয়ার করা হয়েছে ব্যান্ডের অফিশিয়াল পেজে। দুর্ঘটনার শিকার বাকিদের আপডেট জানিয়ে রাকিব লিখেন, “আকিবের (ড্রামার) কয়েকটা হাড্ডি ভেঙে যায়, তবে আশা করা যাচ্ছে দ্রুত সেড়ে যাবে। তবে অত দ্রুতও না। সাকিনের (গিটারিস্ট) পা এবং মাথায় হাল্কা ব্যাথা। আর পায়ে প্লাস্টার করা আছে আপাতত। অমিতাভের (কিবোর্ডিস্ট, গিটারিস্ট) অবস্থা তার ডান হাতে কব্জী মচকানো।

প্লাস্টার করা আছে। দ্রুত সুস্থ হওয়ার সম্ভাবনা আছে। যারা উক্ত ঘটনায় বেঁচে ফিরেছে, তাদের শারিরীক অবস্থা উন্নতির পথে গেলেও মানসিকভাবে সবাই বিপর্যস্ত।” এসময় ব্যান্ড সদস্য প্রয়াত পিয়ালের জন্য সবার কাছে দোয়া চান রাকিব।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত