মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

নীলফামারীতে চালককে গলা কেটে হত্যা, অটোরিকশা ছিনতাই

আপডেট : ১৩ মে ২০২৪, ০৬:৪৩ পিএম

নীলফামারী জেলা শহরে চালককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে । গতকাল রবিবার  রাত সোয়া ১২টার দিকে শহরের কুখাপাড়া মহল্লার তিস্তা সেচ ক্যানেলের পাশে এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক ছাপিনুর রহমান (৫৫) জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের কানিয়ালখাতা পশ্চিমপাড়া গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে। 

সোমবার (১৩ মে) দুপুরে পুলিশ অভিযান চালিয়ে নীলফামারী-সৈয়দপুর সড়কের ঢেলাপীর বাজারের একটি মসজিদের সামনে থেকে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করে। তবে ছিতনাই ও হত্যাকারীরা পলাতক রয়েছে। 

পুলিশের বলছে, রাতে যাত্রী বেশে ভাড়ায় ছাপিনুর রহমানের অটোরিকশায় উঠে ছিনতাইকারীরা। এরপর শহর থেকে নির্জন এলাকায় নিয়ে ওই চালকের গলা কেটে অটোরিকশাটি নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছাপিনুর রহমানকে নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়। পরে রাত দেড়টার দিকে চিকিৎসকের পরামর্শে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভিরুল ইসলাম পিপিএম বলেন, অভিযান চালিয়ে সোমবার দুপুরে জেলা সদরের ঢেলাপীর বাজারের একটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় অটোরিকশাটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ছাপিনুর রহমানের ছেলে রশিদুল ইসলাম (২৮) বাদি হয়ে অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে থানায় মামলা করেন। আসামী গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত