রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

দশম শ্রেণির পরীক্ষায় চমক দেখালেন ‘বজরাঙ্গি ভাইজান’-এর মুন্নি

আপডেট : ১৫ মে ২০২৪, ০৬:৩৬ পিএম

সালমান খানের ব্লকবাস্টার চলচ্চিত্র ‘বজরাঙ্গি ভাইজান’ ছোট্ট শিশু মুন্নির চরিত্রে অভিনয় করে কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছিল হারশালি মালহোত্রা। দর্শকদের কাছে মুন্নি নামে পরিচিত সেই হারশালি মালহোত্রা এখন যথেষ্ট বড় হয়েছে। এবার দশম শ্রেণির পরীক্ষা দিয়েছিলেন। 

বজরাঙ্গি ভাইজানের পর আর কোনো চলচ্চিত্রে দেখা না গেলেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই ক্ষুদে অভিনেত্রী। প্রায়ই ভক্তদের সঙ্গে বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন। মঙ্গলবার (১৪ মে এক ভিডিও শেয়ার করে হারশালি জানান, ’জিজ্ঞাসা করার জন্য ধন্যবাদ। আমি সিবিএসসি-র ক্লাস টেনে ৮৩ শতাংশ নম্বর পেয়েছি। আমাকে ঘৃণা করে যারা তাদেরও ধন্যবাদ।’ 

হারশালির এই ভালো রেজাল্টে ভক্তরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। একজন লিখেছেন, ‘হারশালি রক, হেটার্সরা শক’। অনেকে ট্রল করে বলেন, ‘এবার বোর্ড আছে, পড়াশোনা করো। রিল বানিয়ে পাশ করতে পারবে না। শুধু ক্লাসে যাও, আর রিল বানাও’। 

আরেক ভক্ত ভিডিওর নিচে লিখেছে, ‘লোকের বাজে কথায় কান দিয়ে সময় নষ্ট করবে না। তার চেয়ে রিল বানানোও অনেক ভালো।’

‘বজরাঙ্গি ভাইজান’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকা হয়ে যান হারশালি মালহোত্রা। এতে তিনি পাকিস্তানি মেয়ে মুন্নির চরিত্রে অভিনয় করেছিলেন, যে কথা বলতে পারে না। তারপর সালমান খান তাকে পাকিস্তানে তার বাড়িতে পৌঁছে দিতে সাহায্য করেন। 

প্রায় পাঁচ হাজার মেয়ের মধ্য থেকে এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয় হারশালি মালহোত্রাকে। মুন্নির চরিত্রে হারশালি মালহোত্রা রীতিমতো অবাক করে দিয়েছেন দর্শকদের এবং ‘বজরাঙ্গি ভাইজান’ সিনেমাটি জাতীয় পুরস্কার পেয়েছিল। 

‘বজরাঙ্গি ভাইজান’ ছাড়াও হারশালি মালহোত্রা বেশ কিছু টিভি সিরিয়ালেও কাজ করেছেন, যার মধ্যে রয়েছে ‘কবুল হ্যায়’, ‘লট আও ত্রিশা’ ও ‘যোধা আকবর’। এছাড়া অনেক বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত