মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

কেন সোনালিকে কিডন্যাপ করতে চেয়েছিলেন শোয়েব আখতার? 

আপডেট : ১৬ মে ২০২৪, ০৩:১৮ পিএম

বিয়ের প্রস্তাব গ্রহণ না করলে কিডন্যাপ করা হবে। অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে উদ্দেশ্য করে এমনই মন্তব্য করেছিলেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব আখতার। বলিউড অভিনেত্রীকে খুবই পছন্দ করতেন শোয়েব। তাই এই মন্তব্য করেছিলেন। সেই মন্তব্য সোশ্যালে ছড়িয়ে পড়ে। তবে সোনালি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এই মন্তব্যের সত্যতা নিয়ে নিশ্চিত নন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শোয়েব আখতারের এই মন্তব্য নিয়ে সোনালিকে প্রশ্ন করা হয়। মন্তব্য শুনে অবাক হন অভিনেত্রী। পাল্টা প্রশ্ন করেন, ‘সত্যিই শোয়েব এই কথাটা বলেছিলেন? আমি জানি না, এটা সত্যি কি না। বোধ হয় ভুয়া খবর।’

সাক্ষাৎকারেই সোনালি জানতে পারেন, শোয়েব এক সময়ে তার অনুরাগী ছিলেন। এই খবর শুনে খুশি হন সোনালি।

শোয়েব আখতার নিজেই নাকি এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন যে, তিনি সোনালি বেন্দ্রেকে পছন্দ করেন। এমনকি অভিনেত্রীকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেন শোয়েব। মজা করে বলেন, সোনালিকে বিয়ে করার জন্য তিনি যা খুশি করতে পারেন। প্রয়োজনে অপহরণও। সমাজমাধ্যমে এই বিষয়টিই ছড়িয়ে পড়ে।

তবে, ২০১৯-এ এক সাক্ষাৎকারে পুরো বিষয়টি অস্বীকার করেন শোয়েব। এই গুজবটি বন্ধ করতে চান বলেও তিনি জানান। শোয়েব বলেছিলেন, ‘আমি কখনওই সোনালি বেন্দ্রের সঙ্গে দেখা করিনি। আমি কখনোই ওর ভক্ত ছিলাম না। বহু ছবিতে সোনালিকে দেখেছি এবং তিনি সত্যিই সুন্দরী। কিন্তু আমি ওর ভক্ত নই। তিনি যখন ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন, তখন মানুষ হিসাবে ওর ভক্ত হয়ে যাই। তিনি খুবই সাহসী। এটুকুই বলতে পারি, এর বেশি কিছু নয়।’

ক্যানসারের সঙ্গে দীর্ঘ দিন লড়াই করে আবার অভিনয় দুনিয়ায় ফিরেছেন সোনালি। গত ৩ মে মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ ‘ব্রোকেন নিউজ’-এর দ্বিতীয় সিজন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত