সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অমিতাভের শোকে মদ্যপান শুরু করেছিলেন রেখা!

আপডেট : ২১ মে ২০২৪, ০২:৩৩ পিএম

ভারতের একসময়ের জনপ্রিয় জুটি অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিনেত্রী রেখা। এই দুই তারকার প্রেম ছিল শোবিজাঙ্গনের অন্যতম আলোচিত খবর। সিনেমায় অভিনয় থেকে শুরু, একপর্যায়ে একসঙ্গে সংসার করার স্বপ্নও দেখেন এই জুটি। 

যদিও অমিতাভ কখনোই রেখার সঙ্গে প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খুলেননি। তবে অভিনেত্রীর মুখে একাধিকবার শোনা গেছে, অমিতাভের প্রতি তার ভালোবাসার গল্প। সেসব নিয়ে সংবাদের শিরোনামও কম হয়নি। 

শোনা যায়, অমিতাভকে বিয়ে করতে না পারার কষ্টে একটা সময় মদ্যপানে আসক্ত হন রেখা। নিয়মিত ড্রাগসও নিতেন। পুরোপুরি ভেঙে পড়েছিলেন এই অভিনেত্রী। শেষ করে দিতে চেয়েছিলেন নিজেকে।

রেখার মুখেও শোনা গেছে সেই গল্প। প্রচণ্ড ভালোবেসেছিলেন অমিতাভ বচ্চনকে। যখন এই অভিনেতা আরেক অভিনেত্রীর গলায় মালা দেন, তখন রেখার জীবনে অন্ধকার নেমে এসেছিল। কারণ স্বপ্ন দেখেছিলেন, অমিতাভের সঙ্গে সংসারটা তিনিই করবেন। 

দূর্দান্ত এক অভিনয় ক্যারিয়ারের হাতছানি থাকা সত্ত্বেও নিজেকে ক্যামেরার সামনে হাসিমুখে ফ্রেমবন্দি করতে পারছিলেন না রেখা। স্বীকার করেছিলেন, নিজেকে তিলে তিলে শেষ দেওয়ার সিদ্ধান্তেই নিয়েছিলেন। 

রেখা বলেছিলেন, ঠিক সেই সময় তিনি কীভাবে পরিস্থিতির মুখোমুখি হবেন বুঝতেই পারেননি। যে কারণে আরও অন্ধকারে ডুবে যাচ্ছিলেন। একটা সময় পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে শুরু করেন। মদ্যপান, ড্রাগসের নেশা কাটিয়ে ওঠেন। ঘুরে দাঁড়ান নিজের জীবন নিয়ে নতুন করে। 

তবে আজও নাকি অমিতাভকে ভালোবাসেন রেখা। এমনকি গুঞ্জন আছে, অমিতাভ বচ্চনের নামেই সিঁথিতে সিঁদুর পরেন এই নায়িকা। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত