মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ফেসবুক লাইভে এসে পৌর মেয়রকে হত্যার হুমকি

আপডেট : ২২ মে ২০২৪, ১০:৪৫ এএম

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে হত্যার হুমকি দিয়েছেন সুন্দর আলী (৪০) নামে এক যুবক। এ ঘটনায় গত ১৯ মে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মেয়র।

জিডি সূত্রে জানা যায়, গত ১৪ মে সন্ধ্যা ৭টায় ও ১৫ মে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে উপজেলার মনসুর গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে সুন্দর আলী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে মেয়র সিপার উদ্দিনকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং হত্যার হুমকি দেন। কয়েকমাস আগেও এভাবে মেয়রকে হত্যার হুমকি দেন সুন্দর আলী। সে ঘটনায় চলতি বছরের ২ জানুয়ারি থানায় জিডি করেন মেয়র।

জিডিতে মেয়র আরও উল্লেখ করেন, সুন্দর আলী বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তার বিরুদ্ধে কুলাউড়া ও মৌলভীবাজার সদর থানায় ১৫টি মামলা চলমান রয়েছে।

এ ব্যাপারে মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। হত্যার হুমকিদাতা সুন্দরকে দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বলেন, সুন্দর আলীর বিরুদ্ধে কয়েকমাস আগে থানায় একটি গণধর্ষণের মামলা হয়। এরপর থেকে সে আত্মগোপনে রয়েছে। তিনি বলেন, মেয়রের জিডি পেয়েছি। সুন্দর আলীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত