মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

 যে অভিনেতার কাছে ৫০ টাকা ধার চেয়েও পাননি ফারাহ! 

আপডেট : ২২ মে ২০২৪, ০২:২১ পিএম

বলিউডের সব গোপন কথা থাকে পরিচালক ফারাহ খানের কাছে। কার সংসারে কী চলছে, সবার হাঁড়ির খবরও নাকি তার জানা। এবার পরিচালক তথা কোরিওগ্রাফার ফাঁস করলেন, বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতার নাম।

কপিল শর্মার শো-তে উপস্থিত হয়ে তিনি ফাঁস করেন, বলিউডে সবচেয়ে কৃপণ অভিনেতাটি কে। কপিল প্রথমে জিজ্ঞাসা করেন, ফারাহ নিজে কি কৃপণ? তার উত্তরে পরিচালক জানান, টাকা-পয়সার বিষয়ে তিনি খুবই উদার প্রকৃতির। তার সঙ্গেই জানান, মুম্বাইয়ের টিনসেল টাউনের সবচেয়ে কৃপণ অভিনেতাকে তিনি চেনেন। হাতেনাতে প্রমাণও দেন তিনি।

ফারাহ বলেন, ‘আমি জানি, বলিউডে কে সবচেয়ে কৃপণ। একজনই আছে এমন কৃপণ। তিনি হলেন চাঙ্কি পাণ্ডে। সত্যি বলছি। আমার ফোনটা দিন। এখনই ফোন করে ৫০০ টাকা চাইব।’ সঙ্গে সঙ্গে চাঙ্কি পাণ্ডেকে ফোন করেন তিনি। পরিচালক ফোন করেই বলেন, ‘চাঙ্কি শোনো, আমার এখনই ৫০০ টাকা চাই।’

উত্তরে চাঙ্কি এটিএম-এ গিয়ে টাকা তোলার পরামর্শ দেন ফারাহকে। ৫০০-র জায়গায় তখন ৫০ টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন ফারাহ। শুনতে না পাওয়ার অজুহাত দিয়ে তখন ফোন রেখে দেন চাঙ্কি পাণ্ডে। আর তার পরই ফারহা জানান, তিনি প্রমাণ করে দিয়েছেন, চাঙ্কিই বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতা। তবে এই পুরো ঘটনাই যে মজার ছলে ঘটে, তা বলাই বাহুল্য।

এর আগে কপিলের শো-তেই ‘হাউসফুল ৪’-এর প্রচার করতে এসেছিলেন চাঙ্কি পাণ্ডে-সহ অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ ও জ্যাকি শ্রফ। সেখানেই অক্ষয় জানান, চাঙ্কি নাকি ব্যবসায়ী হিসেবে খুব ভাল। একবার সালমান খানের সঙ্গে দক্ষিণ আফ্রিকার এক বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন চাঙ্কি। সেখানে এক বিক্রেতা সালমানের সঙ্গে ছবি তুলতে চান। ছবি তোলার ব্যবস্থা করে দেন চাঙ্কি পাণ্ডে। পরিবর্তে নাকি ২০ হাজার ডলার নিয়েছিলেন তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত