মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ঢাকার পথে ‘কুরুলুস উসমান’ এর বুরাক

আপডেট : ২৪ মে ২০২৪, ০১:৫৬ পিএম

বাংলা ভাষায় ডাবিং করা জনপ্রিয় তুরস্কের সিরিজ ‘কুরুলুস উসমান’ ও ‘সুলতান সুলেমান’। এর মধ্যে ‘কুরুলুস উসমান’–এর বিশেষ আকর্ষণ নায়ক বুরাক অ্যাজিভিট। বাংলাদেশের ভক্তদের সঙ্গে দেখা করতে ইতোমধ্যে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে তিনি।

বৃহস্পতিবার (২৩ মে) সোশ্যাল মিডিয়া ফেসবুকে এ বিষয়ে একটি পোস্ট করে এ খবর নিশ্চিত করেছেন বুরাক নিজেই। পোস্টে জানান, তিনি রওনা হয়েছেন ঢাকার উদ্দেশে। খুব শিগগিরই ঢাকার ভক্তদের সঙ্গে দেখা করবেন তিনি।

জানা গেছে, বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণে আমন্ত্রণেই বাংলাদেশে আসছেন বুরাক অ্যাজিভিট। আজ শুক্রবার (২৪ মে) এবং শনিবার (২৫ মে) দু‘দিন বাংলাদেশ ঘুরে দেখবেন তিনি। এরপর ২৬ মে রবিবার (২৬ মে) বাংলাদেশে ভক্তদের সঙ্গে দেখা করবেন।

উল্লেখ্য, ৬ ফুট উচ্চতার সুদর্শন বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালের ২৪ ডিসেম্বর। দক্ষিণ–পূর্ব তুরস্কের মেরসিতে জন্মগ্রহণ করেন তিনি। বুরাক পড়াশোনা করেছেন তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে। তিনি ফটোগ্রাফি নিয়ে স্নাতক শেষ করেছেন। বুরাক তুরস্কের একজন অভিনেতা। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজড় কেড়েছেন। বর্তমানে বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ সোশ্যাল মিডিয়ায় তাকে অনুসরণ করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত