মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘ওই ঘটনার পর সারারাত ঘুমাতে পারিনি’

আপডেট : ২৪ মে ২০২৪, ০২:০৪ পিএম
এক সময় বিনোদনজগৎ-এ ‘মিটু’ নিয়ে তোলপাড় হয়েছিল। সুদূর বলিউড থেকে সেই জল গড়িয়ে এসেছিল টালিউডের স্টুডিওপাড়া অবধি। সম্প্রতি নাট্যজগতেও সেই ‘মিটু’ কাণ্ডের ছায়া পড়েছে।
 
অনেকেই অতীতের দুর্বিষহ অভিজ্ঞতার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। হেনস্তার ঘটনা যে শুধু বিনোদনজগতে ঘটে এমনটা নয়, নিজের বাড়িতেই একবার হেনস্তার শিকার হতে হয়েছিল সোহিনীকে।
 
সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, তার পাশের ফ্ল্যাটে এক ইলেকট্রিশিয়ান এসেছিল। আর তিনি ওখানে ঝুঁকে দাঁড়িয়ে কিছু একটা বলছিলেন। হঠাৎ খেয়াল করেন, তার পিছনে কেউ একটা চিমটি কেটে চলে যায়।
 
সোহিনী বলেন,‘আমার বাড়িতে দাঁড়িয়ে এই ধরনের ঘটনা ঘটল আমার জীবনে। সেই ব্যক্তিকে ডেকে কষিয়ে চড় মারব, সেই অবকাশটা পর্যন্ত পাইনি। ঘটনার আকস্মিকতায় উবলব্ধি করতেই খানিকটা দেরি হয়ে গিয়েছিল। আর ততক্ষণে সেই ব্যক্তি উধাও। স্বাভাবিকভাবেই ওই ঘটনার পর সারা রাত ঘুমাতে পারি নি।
 
অভিনেত্রী বলেন,‘সেই খারাপ অভিজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবে মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলেছিলেন। বার বার মনে ঘৃণার উদ্রেক হয়েছে। এই ধরনের অভিযুক্তদের সমাজের যে কোনও স্তর থেকে বিতাড়িত করা উচিত।’
 
ভারতীয় অভিনেত্রী সোহিনী সরকার। ধারাবাহিক নাটক দিয়ে ক্যারিয়ার শুরু। এরপর ফড়িং চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিত হয়ে ওঠেন তিনি। পাশাপাশি এ অভিনেত্রী রাজকাহিনী, সিনেমাওয়ালা, ব্যোমকেশ পর্ব, বিবাহ ডায়েরিজ, দুর্গা সহায় প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নেন। 
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত