মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘সোনাক্ষীকে আমি খারাপভাবে স্পর্শ করব নাকি!’ 

আপডেট : ২৫ মে ২০২৪, ০৩:০৯ পিএম

বহু দিন ধরে বলিউডে কাজ করলেও ‘হীরামান্ডি’ সিরিজের জন্য বিশেষভাবে নজর কেড়েছেন অভিনেতা জেসন শাহ। ব্রিটিশ পুলিশ ‘কার্টরাইট’ চরিত্রে দেখা গেছে তাকে। পাশাপাশি পর্দায় অভিনেত্রী সোনাক্ষী সিংয়ের সঙ্গেও ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে। সেই নিয়ে এবার সাক্ষাৎকারে কথা বললেন জেসন।

প্রথমে ‘কার্টরাইট’ চরিত্রটি বুঝে উঠতে পারেননি জেসন। তাই চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে বেশ বেগ পেতে হয়েছিল তাকে। জেসন বলছেন, ‘প্রথমে আমি ভেবেছিলাম ‘কার্টরাইট’ খুবই সোজাসাপ্টা একটা চরিত্র। পর্দায় আসবে আর মারধর করবে সবাইকে। এটুকুই। চিত্রনাট্য পড়ে এটুকুই বুঝেছিলাম। যদিও পুরো সিরিজের চিত্রনাট্য আমি পড়িনি। পুরোটা পড়লে আমি ‘কার্টরাইট’ চরিত্রটা আরও ভাল বুঝতে পারতাম।’

জেসন আরও বলছেন, ‘টানা শুটিং হয়নি। ভেঙে ভেঙে কাজ হচ্ছিল। তিন দিন শুটিং করে আবার তিন সপ্তাহ ছুটিতে থাকতাম। এই ভাবে হত কাজ।’ যার ফলে চরিত্রটি বুঝতে অসুবিধা হচ্ছিল বলে জানান তিনি।

তবে এক অন্য রকমের অভিজ্ঞতা হয়েছিল সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করার আগে। জেসন জানান, শুটিং এর আগে তিন জন সহ-পরিচালক তার সঙ্গে আলাদা করে কথা বলেন। আলাদা করে সোনাক্ষীর সঙ্গে শয্যাদৃশ্যটি বোঝাতে নিয়ে যাওয়া হয় তাকে। এতে তার খুবই অস্বস্তি হয়েছিল বলে জানান জেসন।

তিনি বলছেন, ‘তিন জন সহ-পরিচালক এসে আমায় কোণায় নিয়ে গেলেন। একটা স্টুডিওর মধ্যে ছিলাম আমরা। ওরা বলতে চাইছিল, ‘তুমি আজ সোনাক্ষীর সঙ্গে শুটিং করছ। জানো তো?’ আমি মনে মনে বললাম, ‘অবশ্যই আমি জানি, সোনাক্ষী সিংকে। তোমরা কি ভাবছ আমি সোনাক্ষীকে খারাপ ভাবে স্পর্শ করব? আমার মনে এই সব ভাবনা আসছিল।’

উল্লেখ্য, ‘হীরামান্ডি’ তে জেসন ছাড়া আরও অভিনয় করেছেন মনীষা কৈরালা, রিচা চড্ডা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ, শরমিন সেগাল প্রমুখ।  

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত