বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

আম্বানিদের গ্র্যান্ড পার্টি, ইতালির পথে সালমান, রণবীররা 

আপডেট : ২৭ মে ২০২৪, ০৪:৫৩ পিএম

আগামী জুলাই মাসে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট গাঁটছড়া বাঁধতে চলেছেন। আসন্ন বিয়ের উদযাপন করতে চলতি বছরের মার্চ মাসে জামনগরে বসেছিল তাদের প্রাক-বিয়ের আসর। বলিপাড়ার সেলিব্রিটি থেকে বহু বিদেশি অতিথিদের সঙ্গে মেতে উঠেছিলেন আম্বানি পরিবার। আর এবার তাদের প্রাক-বিয়ের আসর বসতে চলেছে ইতালিতে। ইতালি থেকে ফ্রান্সে একটি বিলাসবহুল ক্রুজের যাত্রার মাধ্যমেই হবে উদযাপন। তাই সোমবার সকালেই রাধিকাকে মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে দেখা গেছে।

সেখান থেকে ফ্লাইটে করে তিনি পাড়ি দেন ইতালিতে। তার পরনে ছিল সাদা টি-শার্ট। এছাড়াও বিমানবন্দরে দেখা গেছে রণবীর সিং, সালমান খান এবং ক্রিকেটার এমএস ধোনিকেও। রণবীর থাকলেও সঙ্গে তার স্ত্রী দীপিকা পাডুকোনকে দেখা যায়নি। ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাটও। 

এর আগে জামনগরে অনুষ্ঠিত অনুষ্ঠানে মেটা প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেট, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পও এসেছিলেন। বিখ্যাত সঙ্গীত শিল্পী রিহানা পারফর্ম করেছিলেন। তাছাড়াও ভারতীয় সঙ্গীত শিল্পীদের মধ্যে দিলজিৎ দোসাঞ্ঝ, অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষালও উপস্থিত ছিলেন। তাছাড়াও তিন খান অর্থাৎ শাহরুখ খান, আমির খান ও সলমন খান একসঙ্গে অনুষ্ঠানে পারফর্ম করেন। উপস্থিত ছিলেন অক্ষয় কুমার, ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, রণবীর কাপুর, আলিয়া ভাট, এমএস ধোনিও-সহ আরও অনেকে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত