বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কুষ্টিয়ায় ১১ দিন আগে নিখোঁজ অটোচালকের লাশ মিলল খালে

আপডেট : ২৮ মে ২০২৪, ০৬:১৪ পিএম

কুষ্টিয়ায় ব্যাটারিচালিত অটোসহ নিখোঁজের ১১ দিন পর শাহিনুল হক লিটন (৪৭) নামের এক অটোচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে বাইপাস সড়কের রোজভ্যালি পার্ক সংলগ্ন খাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত শাহিনুল শহরের হাউজিং এলাকার বাসিন্দা মৃত. ইজাবুল হকের ছেলে।

নিহতের স্ত্রী মনিরা হক তার নিখোঁজ স্বামীর সন্ধান বের করতে সংশ্লিষ্ট কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দিয়েছিলেন। অভিযোগ সূত্রে জানা যায়, ১৮ মে বিকেল ৪টায় শাহিনুল অটো নিয়ে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। পারিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করে তার সন্ধান না পেয়ে থানায় অভিযোগ দেয়। অভিযোগটি ২৫ মে কুষ্টিয়া মডেল থানার পুলিশ আমলে নিয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক শেখ মো. সোহেল রানা।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর ও ইবি থানা সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক জানান, দুর্বৃত্তরা অটো ছিনতাই করতেই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। তবে যারাই এই হত্যাকাণ্ডে জড়িত থাক তাদের গ্রেপ্তার করে আদালতে সৌপর্দ করা হবে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত