মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

হলিউডে অভিষেকের কাজটাও সেরে ফেললেন মেসি

আপডেট : ২৮ মে ২০২৪, ০৯:৪২ পিএম

হ্যাঁ ঠিকই শুনেছেন। ফুটবল ছেড়ে মহাতারকা লিওনেল মেসি এখন হলিউড সিনেমার অভিনেতা। একই সঙ্গে এই প্রথম মেসির মুখে ইংরেজিও ফুটেছে। সম্প্রতি হলিউডের বিখ্যাত সিনেমা ব্যাড বয়েস এর চতুর্থ সিক্যুয়েল ‘ব্যাড বয়েস: রাইড অর ডাই’ এর ট্রেইলারে দেখা গেছে মেসিকে।

ব্যাড বয়েস ফ্র্যাঞ্চাইজির সিনেমাগুলোর প্রধান চরিত্রে আছেন উইল স্মিথ ও মার্টিন লরেন্স। তবে এবারে প্রমো ট্রেইলারে দেখা গেছে মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলার ও ইন্টার মায়ামি অধিনায়ক লিওনেল মেসিকে।

এতে অভিনয়ে অভিষেকটাও হয়ে গেলে মেসির। প্রমোতে দেখা যায় ব্যাড বয় হওয়ার জন্য এনবিএ ছেড়ে দিয়ে ট্রায়াল দিতে আসেন মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলার। তিনি ব্যর্থ হওয়ার পর উইল স্মিথ ও লরেন্স যখন হাঁফ ছেড়ে বাঁচবেন সেই সময় দরজায় ঘন্টা বাজে।

দরজা খুলেই অবাক হয়ে যান দুজন। কেননা দাঁড়িয়ে আছেন লিওনেল মেসি। মেসিকে এ সময় ইংরেজিতে সংলাপ দিতেও দেখা গেছে। যা মেসিভক্তদের জন্য তাজ্জব বনে যাওয়ার মতোই বিষয়। এর আগে কখনোই মেসিকে ইংরেজিতে কথা বলতে দেখা যায়নি।

আসল সিনেমাতে নিশ্চিতভাবেই মেসিকে দেখা যাবে না। তবে এত বড় সিনেমার প্রমোশনার ভিডিওতে অভিনয় করাটাও কোনো অংশে কম নয়। সে হিসেবে প্রিয় মেসিকে এখন অভিনেতা ডাকাই যায়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত