শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

ওসির অপসারণ দাবিতে ঝাড়ু মিছিল

আপডেট : ১০ জুন ২০২৪, ০৩:২১ পিএম

পটুয়াখালীর কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আলী আহম্মদের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) সকাল দশটায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সিমার নেতৃত্বে থানার সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়। এর আগে গতকাল রাত  বারোটা থেকে সকাল দশটা পর্যন্ত থানার সামনে অবস্থান ধর্মঘট করে বিক্ষোভকারীরা। 

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মত শাহিনা পারভীন সীমা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। গতকাল পাখিমারা আওয়ামী লীগ অফিসের সামনে সীমার সমর্থক ও আওয়ামী লীগ নেতা রহমান তালুকদারের লোজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় রহমান তালুকদারের করা মামলায় সিমার সমর্থক নজরুল খন্দকারকে গ্রেপ্তার করে পুলিশ। নজরুলের মুক্তির দাবিতে থানার সাসনে অবস্থান ধর্মঘট শুরু করে শত শত নারী পুরুষ।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ জানান, আসামী গ্রেপ্তারের পর শাহিনা পারভীন সিমার নেতৃত্বে থানা আক্রমনের চেষ্টা করে উত্তেজিত জনতা। আমরা ধৈর্য ধরে সেই অবস্থা মোকাবেলা করেছি। আসামীকে আদালতে পাঠানো হয়েছে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত