বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

রাজের সঙ্গে ভিডিও দেখে কাঁদলেন পরীমণি

আপডেট : ২১ জুন ২০২৪, ০২:৪১ পিএম

শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরিস্থিতি এমন হয়েছে রাজ নামটি শুনলেও যেন বিরক্ত হন পরীমণি। তবে এবার ঘটনা ভিন্ন, রাজের সঙ্গে ধারণ করা পুরোনো একটি ভিডিও দেখে কাঁদলেন এই চিত্রনায়িকা।

ঈদুল আজহা উপলক্ষে দেশের একটি বেসরকারি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন পরী। এর আগে একই অনুষ্ঠানে অন্তঃসত্ত্বা অবস্থায় রাজকে নিয়ে হাজির হয়েছিলেন। আর সেই ভিডিওর অংশ বিশেষ দেখে কয়েক ফোঁটা চোখের জল ফেলতে দেখা যায় এই অভিনেত্রীকে।

এরপর নিজেকে সামলে পরী বলেন, ‘এটা আমার জীবনের সুইট পার্টের মধ্যে একটি। হাতেগোনা জীবনের তিনটি পার্টের কথা যদি বলা হয়, তারমধ্যে এই জার্নি একটা। সত্যি বলতে, ওই সময়গুলো আমার রূপকথার মতো কেটেছে। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না কিন্তু! কারণ ওই মানুষটা (রাজ) বর্তমানে আলাদা।’

দুই রাজের কথা বললেন। এটা কেন হলো? তৃতীয় কোনো ব্যক্তির কারণে কী এটা হয়েছে? জবাবে পরীমণি বলেন, ‘সেটা আমি জানি না। আর এটা নিয়ে বলতে গেলে আবার সালিশ-বিচার হয়ে যাবে। সুতরাং এটা নিয়ে আর কথা বলতে চাই না।’

‘আমাকে যদি বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে বলব— আমার গর্ভকালীন সময়টা। শুধু গর্ভকালীন নয়, এই মানুষটার (রাজ) সঙ্গে কাটানো সময়টাও।’ বলেন পরীমণি।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত