সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মুখ ফসকে অভিনেত্রীর প্রেমিকের নাম জানিয়ে দিলেন মা!

আপডেট : ২৩ জুন ২০২৪, ০৫:৪২ এএম

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায় প্রেম করছেন। টেলিভিশন সিরিয়াল করুণাময়ী রানী রাসমণিতে রানী চরিত্রে অভিনয় করে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। পরবর্তীতে ওটিটির দৌলতে জনপ্রিয়তা বাড়তে থাকে অভিনেত্রীর। পাশাপাশি কাজ করছেন বড় পর্দাতেও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের প্রেমের কথা জানিয়েছেন দিতিপ্রিয়া। সম্পর্ক নিয়ে অভিনেত্রী এতটাই সিরিয়াস যে, সংবাদমাধ্যমকে সরাসরি বলেছেন- যদি বিয়ে করতে হয়, এই ছেলেকেই করবেন নয়তো করবেন না। 

এমন প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কে প্রেমিকের নাম সকলের সামনে আনতে চান না দিতিপ্রিয়া। তবে অভিনেত্রীর মা ‘ভুল’টা করে ফেললেন। একপ্রকার মুখ ফসকেই মেয়ের প্রেমিকের নাম জানিয়ে দিলেন। 

সম্প্রতি মেয়ের প্রেমিকের সঙ্গে এক ছবি পোস্ট করেছেন সুদীপ্তা রায়। ক্যাপশনে লিখেছেন, ‘আমার আদরের ঋভুবাবু’। সেই ব্যক্তির ডাক নাম ঋভু। কী করেন তিনি? না, সেই সম্পর্কে কিছুই জানাননি মা-মেয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, ঋভু আদতে সিনেমা জগতের মানুষ নন। লং ডিসটেন্স সম্পর্কে আছেন দিতিপ্রিয়া। তবে কলকাতায় এলে অভিনেত্রীর বাড়িতে যান তিনি। সেখানে দিতিপ্রিয়ার পরিবারের সঙ্গেও সময় কাটান। 

অভিনেত্রীর কথায়, ‘আমি বলব না এটাই আমার জীবনের প্রথম প্রেম। জীবনে হয়তো আরও অন্য কেউ এসেছিল। সেটা হয়তো আমার তরফ থেকে ছিল, ওই তরফ থেকে ছিল না। ওটা যে বাচ্চা বেলার প্রেম ছিল, সেটা কিন্তু না। প্রেমটা সিরিয়াস ছিল। কিছু গন্ডগোল হয়, আমি খুব কষ্ট পেয়েছিলাম, খুব খারাপ একটা সময় কেটেছে।’

দিতিপ্রিয়ার আরও জানান, তার পুরোনো প্রেমিক বিনোদন জগতের সঙ্গেই যুক্ত ছিলেন। বিচ্ছেদে পর জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে তার বেশ কিছু মাস সময় লেগেছিল।

অভিনেত্রীর কথায়, ‘আমি যেহেতু খুব প্রাইভেট পার্সন, আমি খুব একটা কিছুই লোকজনের সঙ্গে শেয়ার করতে পারি না। এটাই আমার সবচেয়ে বড় সমস্যা। প্রেম ছিল, চলে গেছে। তারপর হয়তো লোকজনকে বলেছি যে ছিল, কিন্তু চলে গেছে।’

এর আগে ছোটপর্দার বহু তারকার সঙ্গে নাম জড়িয়েছিল দিতিপ্রিয়ার। যদিও এ সমস্ত জল্পনাকে মিথ্যা বলে দাবি করেছেন তারা। তবে এ বছরই নতুন সম্পর্কে জড়ান দিতিপ্রিয়া। যদিও সেই মানুষটি কোনও অভিনেতা বা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কেউ নয়। সেটিই কিছুটা খোলাসা করতে প্রেম নিয়ে খোলাখুলি মুখ খুললেন অভিনেত্রী।

এনএইচ

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত