বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

বগুরায় প্রতিবেশীকে মারধোর-ড্রেনের কাদায় মাথা ডুবিয়ে হত্যা

আপডেট : ২৩ জুন ২০২৪, ১০:৫৪ এএম

বগুড়ায় প্রতিবেশীরা মারধর করে ইউনুস আলী (৫০) নামে এক মুরগির খামারীকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের লাশ উদ্ধার মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার তদন্ত ইন্সপেক্টর শাহীনুজ্জামান। 

নিহতের ছেলে গোলাম রসুল বলেন, গত বৃহস্পতিবার আমার মানসিক বিকারগ্রস্ত বড় ভাই শাহীনের সাথে প্রতিবেশী ওহাব আলীর স্ত্রীর সাথে রাস্তায় ধাক্কা লাগে। তবে ওহাব আলীর স্ত্রী তার পরিবারকে গায়ে হাত দেওয়ার কথা জানায়। সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকালে ওহাব আলীসহ আরও কয়েকজন মিলে আমার বড় ভাই শাহীনকে মারধর করে।

পরে সন্ধ্যার দিকে আমি এবং আমার বাবা ইউনুস আলী এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে তারা প্রথমে আমাকে মারধর করে সবাই মিলে আটকে ধরে রাখে। পরে আমার বাবাকেও তারা মারধর করে এবং ড্রেনের কাদার ভিতরে মাথা ডুবিয়ে হত্যা করে।

বগুড়া সদর থানার তদন্ত ইন্সপেক্টর শাহীনুজ্জামান বলেন, ইউনুস আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে প্রতিবেশী ওহাব আলীর সাথে কোন এক ঝামেলায় এ ঘটনা ঘটেছে। আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করছি। যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত ওহাবের পরিবারের সবাই পলাতক রয়েছে।

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত